IPL 2020: চেন্নাই সুপার কিংস শিবিরে করোনার থাবা, ফের কোয়ারান্টাইনে ধোনিরা

আইপিএল শুরুর আগেই বড়সড় ধাক্কা খেল চেন্নাই সুপার কিংস। সূত্রের খবর, সিএসকের (CSK) সঙ্গে বেশ কয়েকজন করোনার কবলে পড়েছেন। এদের মধ্যে একজন ক্রিকেটার এবং একাধিক সাপোর্ট স্টাফ রয়েছেন। মূলত সোশ্যাল মিডিয়া টিমের সঙ্গে যুক্ত এঁরা। সিএসকে সূত্রের খবর, আক্রান্তরা প্রত্যেকেই ভাল আছেন। এবং তাঁদের শরীরে কোনও উপসর্গ দেখা যায়নি। ইতিমধ্যেই আক্রান্তদের আইসোলেশনে পাঠানো হয়েছে।

সূত্র অনুসারে, চেন্নাই সুপার কিংসের ১৩ জনের পজিটিভ ধরা পড়েছে। তার মধ্যে একজন ভারতীয় ক্রিকেটার আছেন। সেই ভারতীয় হলেন এক ডানহাতি মিডিয়াম ফাস্ট বোলার, যিনি সম্প্রতি আন্তর্জাতিক ক্রিকেটও খেলেছেন। বাকিদের কেউ সাপোর্ট স্টাফ, কেউ অফিসিয়াল, কেউ সোশ্যাল মিডিয়া দলের সদস্য।

আরও পড়ুন: IPL 2020: ঘোষিত হল সূচি, জেনে নিন কেকেআরের ম্যাচ কোন কোন দিন

শুক্রবার থেকে দুবাইয়ে অনুশীলন শুরু করার কথা ছিল মহেন্দ্র সিংহ ধোনির দলের। কিন্তু তার আগে করোনা টেস্টে শিবিরের এত জনের পজিটিভ আসা বিশাল বড় আঘাত হয়ে উঠছে। এই পরিস্থিতিতে আরও এক সপ্তাহ কোয়রান্টিনে থাকার সিদ্ধান্ত নেওয়া হয়েছে সিএসকে-র তরফে। ঠিক হয়েছে ১ সেপ্টেম্বর থেকে তারা অনুশীলন শুরু করবে। প্রাথমিকভাবে ৬ দিনের কোয়ারান্টাইনের মেয়াদ ইতিমধ্যেই শেষ করেছিল সিএসকে।

চেন্নাই শিবিরে ঠিক কারা কোভিড পরীক্ষায় পজিটিভ এসেছেন, তা অবশ্য পরিষ্কার করে জানানো হয়নি। তবে ক্রিকেটার ছাড়াও করোনা আক্রান্তের তালিকায় সাপোর্ট স্টাফ ও অফিসিয়ালরাও রয়েছেন বলে সূত্র মারফত জানা গিয়েছে। শোনা যাচ্ছে এক সিনিয়র সিএসকে অফিসিয়াল ও তাঁর স্ত্রী এবং সিএসকে-র সোশ্যাল মিডিয়া দলের দু’জন আক্রান্ত হয়েছেন করোনায়।

জানা গিয়েছে, দুবাইয়ে পা রাখার পরই করোনা টেস্ট হয়েছিল পুরো সিএসকে স্কোয়াডের। ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড ঠিক করেছিল যে আমিরশাহী পৌঁছে অনুশীলনে নেমে পড়ার আগে প্রত্যেক দলের তিন বার করোনা পরীক্ষা হবে। আমিরশাহী পৌঁছনোর পর প্রথম, তৃতীয় ও পঞ্চম দিনে যা হওয়ার কথা। সেই পরীক্ষাতেই কোভিড পজিটিভ হয়েছেন সিএসকে শিবিরের এতজন। এই আবহে শুক্রবার চতুর্থ দফার করোনা পরীক্ষা হওয়ার কথা সিএসকে দলের সবার। যার ফলাফল শনিবার পাওয়া যাবে বলে মনে করা হচ্ছে।

আরও পড়ুন: IPL 2020: আবু ধাবিতে KKR শিবির, উঁকি দিন রাজকীয় হোটেলের অন্দরমহলে…