কামব্যাক অসম্ভব, ওয়েবসাইট থেকে সুরেশ রায়নার নাম ছেঁটে দিল CSK

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ব্যক্তিগত কারণে IPL 2020 থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নিয়েছিলেন চেন্নাই সুপার কিংসের ভাইস ক্যাপ্টেন সুরেশ রায়না। আর তার পর থেকে সার্কিটে জোর জল্পনা, রায়না কি আবার কামব্যাক করবেন? কিন্তু ফেরা তাঁর হচ্ছে না। কারণ চেন্নাই সুপার কিংসের অফিসিয়াল ওয়েবসাইট থেকে সরিয়ে দেওয়া হয়েছে রায়নার নাম।

আইপিএল শুরুর আগে সংযুক্ত আরব আমিরশাহি থেকে দেশে ফিরে এসেছিলেন রায়না। কারণ হিসেবে শোনা গিয়েছিল নানা কথা। ঘর পছন্দ না হওয়া, অধিনায়ক মহেন্দ্র সিংহ ধোনির মতো ঘর চেয়ে প্রত্যাখ্যাত হওয়ার খবর ছড়িয়ে পড়েছিল। সিএসকে-র সঙ্গে তাঁর সম্পর্কে অবনতির খবর ডালপালা মেলেছিল।

আরও পড়ুন: ‘৫০০ ম্যাচ খেলেছি, যার সঙ্গে খুশি কথা বলতে পারি’, স্বার্থ সংঘাতের অভিযোগ উড়িয়ে দিলেন সৌরভ

স্বয়ং রায়না যদিও বলেছিলেন যে আমিরশাহিতে তাঁর সন্তানদের জন্য উদ্বেগ থেকেই আইপিএল না খেলার সিদ্ধান্তে এসেছিলেন। সেই সময় চেন্নাই শিবিরের ১৩ সদস্যের করোনা ধরা পড়েছিল। তার মধ্যে দু’জন ক্রিকেটারও ছিলেন। যার ফলে আইপিএল হওয়ার ব্যাপারেও জন্ম নিয়েছিল প্রশ্ন। শোনা গিয়েছিল, পারিবারিক সমস্যার কারণেও তিনি নাকি দেশে ফিরেছেন। দুষ্কৃতিদের আক্রমণে প্রাণ হারিয়েছিলেন তাঁর কাকা। আহত হন পরিবারের অন্যরাও। শোনা গিয়েছিল, রায়নার দেশে ফিরে আসার এটাও একটা বড় কারণ।

এদিকে, রায়নাকে ফের আইপিএলে দেখা যাওয়া নিয়ে শুরু হয়েছিল জল্পনা। রায়না নিজেও পরবর্তীকালে আমিরশাহিতে ফেরার ইঙ্গিত দিয়েছিলেন। এদিকে, আইপিএলে টানা দুই ম্যাচে হারের পর রায়নাকে দলে ফেরানোর ডাক সোশ্যাল মিডিয়ায় দিয়েছিলেন সমর্থকরা। কিন্তু, যে ভাবে তাঁর নাম কেটে দেওয়া হল সিএসকে-র সরকারি ওয়েবসাইট থেকে, তাতে বার্তা পরিষ্কার। যার মানে এ বারের আইপিএলে তিনি আর দলের সদস্য নন। তাছাড়া, সিএসকে-র সিইও কাশী বিশ্বনাথন সদ্য পরিষ্কার করে দিয়েছিলেন যে নিজে থেকে রায়নার সরে যাওয়ার সিদ্ধান্ত মেনে নিয়েছে দল। তা নিয়ে আর ভাবা হচ্ছে না। আর সেই সিইও যে শুধুই কথার কথা বলেননি, তা প্রতিফলিত রায়নার নাম কেটে দেওয়ার সিদ্ধান্তে।

আরও পড়ুন: DC vs SRH: হ্যাটট্রিকের লক্ষ্যে মাঠে নামছে দিল্লি, প্রথম জয় পেতে মরিয়া হায়দরাবাদ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest