Site icon The News Nest

IPL 2020: রাজস্থানের জয়ে আইপিএল থেকে ছিটকে গেলে CSK, ‘এটা শুধু খেলাই’, ধোনির পাশে দাঁড়িয়ে সাক্ষীর পোস্ট

কারও পৌষ মাস তো কারও সর্বনাশ। বরং বলা ভালো যে রাজস্থান রয়্যালসের পৌষ মাসে চেন্নাই সুপার কিংসের সর্বনাশ। ঠিক এভাবেই বর্ণনা করা যায় মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে স্টিভ স্মিথদের জয়ের ফলে সিএসকের আইপিএল ২০২০ থেকে ছিটকে যাওয়াকে।

রবিবাসরীয় ডাবল হেডারে একবার চেন্নাই সমর্থকরা আশায় বুক বাঁধে। পরক্ষণেই হতাশায় ডুব দিতে দেখা যায় তাঁদের। রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিরুদ্ধে দাপুটে জয়ে মহেন্দ্র সিং ধোনিরা অঙ্কের নিরিখে টুর্নামেন্টে টিকে থাকে। তবে ঠিক পরের ম্যাচেই রাজস্থান কায়রন পোলার্ডদের বিধ্বস্ত করায় প্রথম দল হিসেবে আইপিএল ২০২০ থেকে ছিটকে যায় চেন্নাই। এই প্রথমবার আইপিএলের প্লে-অফে জায়গা করে নিতে ব্যর্থ হয় সিএসকে।

আরও পড়ুন: IPL 2020: পিচের মধ্যেই হাঁটু মুড়ে ‘ব্ল্যাক লাইভস ম্যাটার’ আন্দোলনের প্রতি সমর্থন পান্ডিয়ার

গতকাল টুর্নামেন্ট থেকে বিদায়ের পরে ধোনির স্ত্রী সাক্ষী সোশ্যাল মিডিয়ায় চেন্নাই সুপার কিংস ও তাদের সমর্থকদের উদ্দেশে একটি পোস্ট করেছেন। যার নির্যাস, এটা শুধু খেলাই। এর বেশি কিছু নয়। কখনও হারতে হবে আবার কখনও জয় আসবে। কেউই হারতে চায় না। আবার সবাই জয়ীও হয় না। চেন্নাই সুপার কিংসকে আগের এবং এখনকার চ্যাম্পিয়ন বলে পোস্টে উল্লেখ করেছেন সাক্ষী। দল হেরে যাওয়ায় সমর্থকরা আবেগ দেখাবেনই। কিন্তু সাক্ষী চেন্নাই সমর্থকদের কাছ আবেদন করেছেন, আবেগের বহিঃপ্রকাশে স্পোর্টসম্যানশিপ যেন নষ্ট না হয়।

মুম্বই ইন্ডিয়ান্সকে প্রথম ম্যাচে হারিয়ে এ বারের টুর্নামেন্টে শুরুটা দারুণ করেছিল চেন্নাই। কিন্তু টুর্নামেন্ট যত এগোতে থাকে, রং হারাতে থাকে ধোনির দল। ১২টি ম্যাচের মধ্যে ৮টিতেই হার মেনেছে চেন্নাই। ব্যাঙ্গালোরের বিরুদ্ধে নামার আগে ধোনি বলেছিলেন, বাকি ম্যাচগুলোয় তারা নিজেদের সেরাটা তুলে ধরবে। চেন্নাইয়ের আর দুটি ম্যাচ বাকি। সেই দুটি ম্যাচ জিতে মাঠ ছাড়তে চাইবে চেন্নাই।
আরও পড়ুন: করোনা আক্রান্ত ব্রাজিলিয়ান তারকা রোনাল্ডিনহো
Exit mobile version