Site icon The News Nest

ধোনি কন্যা জিভাকে ধর্ষণের হুমকি, কড়া প্রতিক্রিয়া ইরফান পাঠানের

WhatsApp Image 2020 10 10 at 14.46.21

আইপিএলে পরপর কয়েকটি ম্যাচ জেতাতে না পারায় চেন্নাই সুপার কিংস অধিনায়ক মহেন্দ্র সিংহ ধোনির পাঁচ বছর বয়সী শিশুকন্যা জিভাকে ধর্ষণের হুমকি দেওয়া হল! কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে ম্যাচে হারের পর ইনস্টাগ্রাম, টুইটারে এবং ফেসবুক পোস্টে ধোনিকে ওই হুমকি দেওয়া হয়েছে। স্পষ্ট লেখা হয়েছে, ‘তেরি বেটি জিভাকা রেপ করুঁ?’

মহেন্দ্র সিংহ ধোনির কন্যা জিভাকে ধর্ষণের হুমকি দেওয়ায় প্রতিবাদে গর্জে উঠলেন ইরফান পাঠান। টুইটে তিনি সাফ লিখেছেন যে, কোনও শিশুকে ভয় দেখানোর অধিকার কারও নেই।

আরও পড়ুন : করোনা আক্রান্ত সৌমিত্র চট্টোপাধ্যায়ের শারীরিক অবস্থা স্থিতিশীল

জাতীয় দলের প্রাক্তন অলরাউন্ডার ইরফান সাফ লিখেছেন, ‘সব খেলোয়াড়ই নিজেদের সেরাটা দেয়। কখনও কখনও তা কাজে আসে না। কিন্তু তার মানে এই নয় যে, কোনও শিশুকে ভয় দেখানোর অধিকার এসে যায়’। ইরফান এই মন্তব্যের মাধ্যমে আঘাত করতে চেয়েছেন সেই সমস্ত ব্যক্তিদের, যাঁরা ধোনির খারাপ ফর্মের জন্য জঘন্য হুমকি দিয়েছেন তাঁর পাঁচ বছরের মেয়েকে।

এক ব্যক্তি টুইট করেছেন, ‘ভারত ভুল পথে এগোচ্ছে। চারদিকে শুধু নেতিবাচক খবর’। এই মন্তব্য ভাল ভাবে নেননি ইরফান। তিনি পাল্টা টুইট করেন, ‘ভারত নয়, মানুষ’। অর্থাৎ, কিছু মানুষের মানসিকতাকে এক হাত নিয়েছেন তিনি।

এপর্যন্ত চলতি আইপিএলে পরিচিত ছন্দে নেই চেন্নাই সুপার কিংস। ব্যাট হাতে এবারেই ফর্মে নেই ক্যাপ্টেন ধোনিও। কেদার যাদবকে নিজের ছায়া মনে হচ্ছে। গত কয়েকদিন ধনে ধোনি ও যাদবকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় বিদ্রুপের ঝড় বইছে।

তবে পরিস্থিতি এতটা নিন্দাজনক জায়গায় পৌঁছে যাবে, তা ভাবা সম্ভব ছিল না কারও পক্ষে। আইপিএল ২০২০-র ৬ ম্যাচের মাত্র ২টিতে জিতেছে সিএসকে। তারা মুম্বই ইন্ডিয়ান্স ও কিংস ইলেভেন পঞ্জাবকে হারিয়েছে। তবে ধোনিদের হারতে হয়েছে রাজস্থান রয়্যালস, দিল্লি ক্যাপিটালস, সানরাইজার্স হায়দরাবাদ ও কলকাতা নাইট রাইডার্সের কাছে।

আরও পড়ুন : আরএসএস প্রধানের গলায় ‘সম্প্রীতির’ সুর! কী বললেন ভাগবত? কেনই বা বললেন ?

 

 

Exit mobile version