DC vs KKR: বরুণ ফেরালেন ধাওয়ানকে, ৯ ওভারে দিল্লির রান ৭৮

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

টুর্নামেন্টে শুরুটা ভাল হয়নি ৷ কিন্তু প্রতিযোগিতা যত এগোচ্ছে, ততই ক্ষুরধার হয়ে উঠছে কলকাতা নাইট রাইডার্স। প্রথম ম্যাচে ছন্নছাড়া দেখিয়েছে দীনেশ কার্তিকের দলকে। দ্বিতীয় ম্যাচ থেকে ততটাই সাবলীল ক্রিকেট উপহার দিয়েছে কিং খানের দল।

শেষ দু’ম্যাচ জিতে নাইটদের সংগ্রহে আপাতত চার পয়েন্ট। আজ,  শনিবার শারজায় কার্তিকদের প্রতিপক্ষ দিল্লি ক্যাপিটালস। টস জিতে এদিন প্রথমে ফিল্ডিংয়েরই সিদ্ধান্ত নিলেন কলকাতা নাইট রাইডার্স অধিনায়ক দীনেশ কার্তিক৷ তাঁর বোলাররা দারুণ ছন্দে রয়েছেন। প্যাট কামিন্স, কমলেশ নাগারকোটি, শিবম মাভিদের আগুনে পারফরম্যান্সে রাজস্থান উড়ে গিয়েছে আগের ম্যাচে। এ দিন কিন্তু দিল্লির ব্যাটসম্যানরা শুরু থেকেই আক্রমণের রাস্তায় গেলেন দিল্লির দুই ওপেনার- শিখর ধওয়ন ও পৃথ্বী শ।

আরও পড়ুন: RCB vs RR: ফর্মে ফিরলেন বিরাট, রাজস্থানকে আট উইকেটে হারিয়ে শীর্ষে উঠে এল ব্যাঙ্গালোর

শারজার মাঠ আকারে ছোট। অতীতে এই মাঠেই স্মরণীয় সব ম্যাচ অনুষ্ঠিত হয়েছিল। এ বারের আইপিএলে শারজাতেই চার-ছক্কার বন্যা বয়েছে। ছোট মাঠের কথা ভেবে কুলদীপ যাদবকে আজ বিশ্রাম দিয়েছে কলকাতা। তাঁর পরিবর্তে ব্যাটিং শক্তিশালী করার জন্য রাহুল ত্রিপাঠীকে প্রথম একাদশে আনা হয়েছে। শারজার মাঠে চাপে থাকে বোলাররাই। হায়দরাবাদ ও রাজস্থানের বিরুদ্ধে শুরু থেকেই দারুণ লাইন-লেন্থে বল করেছিলেন কামিন্স।

এ দিন প্রথম দু’ ওভারে রান দিয়ে ফেললেন কামিন্স। শিবম মাভিও আগের ম্যাচের মতো নজর কাড়তে পারেননি। বাধ্য হয়ে কার্তিক বল করতে ডাকেন সুনীল নারিন ও বরুণ চক্রবর্তীকে। কেকেআর-এর মিস্ট্রি স্পিনার বরুণের বলেই শিখর ধওয়ন ২৬ রানে আউট হন। পৃথ্বী শ ৪৩ রানে অপরাজিত রয়েছেন। ৯ ওভারে দিল্লির রান এক উইকেটে ৭৮। ক্রিজে এসেছেন শ্রেয়াস আইয়ার (৯)।

প্রথম ম্যাচে কাঁধে চোট পেয়েছিলেন দিল্লির স্পিনার রবিচন্দ্রন অশ্বিন। তার পরে দুটো ম্যাচে তাঁকে মাঠের বাইরে রেখেই খেলতে নেমেছিল দিল্লি। কলকাতার বিরুদ্ধে খেলছেন অশ্বিন। তিনি দলে ফেরায় দিল্লির বোলিং শক্তিশালী হল। আগের ম্যাচের দল থেকে বাদ পড়লেন অক্ষর পটেল।

আরও পড়ুন: DC vs SRH: রশিদ-ভুবির দাপট, দিল্লিকে ১৫ রানে হারিয়ে প্রথম জয় হায়দরাবাদের

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest