ন্যাক্কারজনক! আইপিএলে খারাপ ফর্মে ধোনি, সোশ্যাল মিডিয়ায় ৫ বছরের জিভাকে ধর্ষণের হুমকি

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

আইপিএলে পরপর কয়েকটি ম্যাচ জেতাতে না পারায় চেন্নাই সুপার কিংস অধিনায়ক মহেন্দ্র সিংহ ধোনির পাঁচ বছর বয়সী শিশুকন্যা জিভাকে ধর্ষণের হুমকি দেওয়া হল! কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে ম্যাচে হারের পর ইনস্টাগ্রাম, টুইটারে এবং ফেসবুক পোস্টে ধোনিকে ওই হুমকি দেওয়া হয়েছে। স্পষ্ট লেখা হয়েছে, ‘তেরি বেটি জিভাকা রেপ করুঁ?’

চাঞ্চল্যকর বিষয়টি সোশ্যাল মিডিয়াতেই সামনে এনেছেন নেটিজেনরা। স্বাভাবিকভাবেই এই নিয়ে নিন্দার ঝড় সোশ্যাল মিডিয়ায়। ক্রিকেটারদের ব্যর্থতায় তাঁদের পরিবারকে আক্রমণ নতুন কিছু নয়। বাড়িতে পাথর ছোঁড়া থেকে শুরু করে স্ত্রী ও বান্ধবীদের গালাগাল করা পর্যন্ত সব ছবিই দেখা গিয়েছে। তবে একজন শিশুকে এমন নক্কারজনক আক্রমণ সত্যিই নজিরবিহীন।

আরও পড়ুন: SRH vs KXIP: একা লড়লেন পুরান, ব্যাটিং ব্যর্থতায় ফের হার পাঞ্জাবের, বড় জয় পেলেন ওয়ার্নাররা

এপর্যন্ত চলতি আইপিএলে পরিচিত ছন্দে নেই চেন্নাই সুপার কিংস। ব্যাট হাতে এবারেই ফর্মে নেই ক্যাপ্টেন ধোনিও। কেদার যাদবকে নিজের ছায়া মনে হচ্ছে। গত কয়েকদিন ধনে ধোনি ও যাদবকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় বিদ্রুপের ঝড় বইছে। তবে পরিস্থিতি এতটা নিন্দাজনক জায়গায় পৌঁছে যাবে, তা ভাবা সম্ভব ছিল না কারও পক্ষে। আইপিএল ২০২০-র ৬ ম্যাচের মাত্র ২টিতে জিতেছে সিএসকে। তারা মুম্বই ইন্ডিয়ান্স ও কিংস ইলেভেন পঞ্জাবকে হারিয়েছে। তবে ধোনিদের হারতে হয়েছে রাজস্থান রয়্যালস, দিল্লি ক্যাপিটালস, সানরাইজার্স হায়দরাবাদ ও কলকাতা নাইট রাইডার্সের কাছে।

বৃহস্পতিবার ওই হুমকির পর শুক্রবার বিকাল পর্যন্ত ওই ঘটনায় কোনও আইনানুগ ব্যবস্থা নেওয়া হয়েছে বলে খবর নেই। মধ্যপ্রাচ্যে আইপিএল খেলতে ব্যস্ত ধোনিও এ নিয়ে কোনও প্রতিক্রিয়া দেননি। যেমন প্রতিক্রিয়া আসেনি তাঁর স্ত্রী সাক্ষীর তরফেও। ধোনি পরিবার পুলিশের দ্বারস্থ হচ্ছে কি না, তা-ও স্পষ্ট নয়। এ সব ক্ষেত্রে অবশ্য স্বতঃপ্রণোদিত হয়ে পুলিশ তাদের সাইবার সেলের মারফত আইনি ব্যবস্থা নিতে পারে।

আরও পড়ুন: উচ্চতা ৭ ফুট ৬ ইঞ্চি!‌ ব্যাটসম্যানদের ঘুম কাড়তে আসছে পাকিস্তানের এই ফার্স্ট বোলার

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest