IPL 2020: ডাবল সুপার ওভার নয়, পঞ্জাব-মুম্বই ম্যাচে নজর কাড়লেন ইনি

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

কিংস ইলেভেন বনাম মুম্বই ইন্ডিয়ান্সের রবিবার ছিল এই বছরের আইপিএলের সবচেয়ে রোমহর্ষক দিন। ক্রিকেট হোক কি বিনোদন, এদিনের দুটি ম্যাচ ভরপুর উপভোগ করেছেন সমর্থকরা। রাতের কিংস ইলেভেন পঞ্জাব বনাম মুম্বই ইন্ডিয়ান্স ম্যাচে হয়েছে দু-দুটি সুপার ওভার। শেষমেশ যদিও প্রীতি জিন্টার দলই জয়ের হাসি হেসেছে। তবে সেসব ছাপিয়ে এই ম্যাচে নজর কেড়েছেন এক সুন্দরী যুবতী।

মাঠের মধ্যে যখন লোকেশ রাহুল, ক্রিস গেলদের টেনশনের পারদ চড়ছে, কাদের দিকে ম্যাচ ঘুরবে সেই নিয়ে যখন উত্তেজনা তুঙ্গে, তখন ক্যামেরায় ধরা পড়লেন এক তনয়া।ছাই রঙের টিশার্টে সেই ‘রহস্যময়ী’কে দেখা গেল চিন্তিত মুখে নখ খাচ্ছেন। সঙ্গে সঙ্গেই নেটাগরিকদের প্রশ্ন, কে ইনি?

প্রতিবারই আইপিএল ম্যাচ চলাকালীন ক্যামেরাম্যানদের লেন্সে ধরা পড়েন কিছু সুন্দরী যুবতী। তারপরই তাদেরকে নিয়ে নানান পোস্ট দেখা যায় সোশ্যাল মিডিয়ায়। ভাইরাল হয়ে যায় তাদের ফটোও। এদিনও ম্যাচ চলাকালীন ক্যামেরাম্যানের লেন্সে ধরা পড়ে সুন্দরী এক যুবতী, যিনি পঞ্জাবকে সমর্থন করছিলেন স্ট্যান্ড থেকে। তিনিও ভাইরাল হয়ে যান সোশ্যাল মিডিয়ায়।

আরও পড়ুন: গায়ে হলুদের দিনেও চার- ছয়ের ফুলঝুরি! সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ডিং ক্রিকেটার সানজিদা ইসলামের ছবি

তাঁর পরিচয় সম্পর্কে সকলেই সার্চ করতে থাকে নেট দুনিয়ায়। অবশেষে জানা যায় তার রিয়ানা লালওয়ানি। সোশ্যাল মিডিয়া বলছে দুবাইয়ের জুমেইরা কলেজ থেকে পাশ করেছেন তিনি। এখন পড়াশোনা করছেন ইংল্যান্ডের ওয়ারউইক বিশ্ববিদ্যালয়ে।হঠাৎ লাইমলাইটে চলে আসা ২৩ বছরের এই সুন্দরী কিছু দিন আগেই জন্মদিন পালন করেছেন দুবাইতে। সেই ছবিও দেখা যাচ্ছে তাঁর সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে।

তাঁকে নিয়ে যে সোশ্যাল মিডিয়া সরগরম তা ভালই বুঝতে পারছেন রিয়ানা। তাঁকে কেন্দ্র করে তৈরি হওয়া মিম নিজেই শেয়ার করেছেন তিনি।ডাবল সুপার ওভার জিতে পঞ্জাব তাঁদের আত্মবিশ্বাস ফিরে পেয়েছে। পরের ম্যাচে তারা দিল্লিকে হারিয়ে প্রথম চারে ওঠার দৌড়েও ফিরে এসেছে। তবে নেটাগরিকরা তাঁদের পরের ম্যাচে লোকেশদের দুরন্ত পারফরমান্সের সঙ্গে তাকিয়ে থাকবেন মাঠের বাইরেও।

আরও পড়ুন: সিরাজ ঝড়ে খড়কুটোর মত উড়ে গেল নাইটরা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest