IPL 2020: আজ থেকে শুরু মহারণ, বিনামূল্যে দেখুন Live…

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

বহু প্রতীক্ষার পরে অবশেষে শনিবার থেকে শুরু হচ্ছে আইপিএল। তবে অনেকটাই কমছে জাঁকজমক। করোনা আবহে বন্ধ স্টেডিয়ামে দর্শকদের উপস্থিতি ছাড়াই হবে ম্যাচ। এবারও আইপিএলের উদ্বোধনী অনুষ্ঠান হচ্ছে না। এই নিয়ে পরপর দু’বার এই অনুষ্ঠান বাতিল হচ্ছে। গতবার বোর্ডের প্রশাসক কমিটি ঠিক করেছিল আইপিএলের উদ্বোধনের জন্য বরাদ্দ টাকা পুলওয়ামায় জঙ্গি হামলায় শহিদ সিআরপিএফ জওয়ানদের পরিবারকে দেওয়া হবে। আর এবার করোনা পরিস্থিতিতে বাতিল উদ্বোধন। শুধু তাই নয়, এই প্রথমবার আইপিএলে থাকছে না কোনও চিয়ারলিডার।

উদ্বোধনী অনুষ্ঠান না হলে কিংবা চিয়ারলিডার না থাকলেও আইপিএলের উন্মাদনা তাতে কমবে না বলেই জানিয়েছেন বোর্ড সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়। এই মুহূর্তে আইপিএলের চূড়ান্ত প্রস্তুতি দেখতে সংযুক্ত আরব আমিরশাহীতে রয়েছেন সৌরভ। সেখানে শেষ মুহূর্তের প্রস্তুতি খতিয়ে দেখছেন তিনি। সৌরভ বলেছেন, “ব্রডকাস্টাররা বলছে এই মরসুমে আইপিএলের দর্শক সংখ্যা সবথেকে বেশি হবে। মানুষ মাঠে না আসতে পারলেও টিভির পর্দায় এবার রেকর্ড সংখ্যক দর্শক আইপিএল দেখবেন। সব কিছুরই একটা ইতিবাচক দিক থাকে।”

আরও পড়ুন: IPL 2020: ক্রীড়া প্রেমীদের রাতের ঘুম ওড়াতে আসছেন অজি সঞ্চালিকা নেরোলি মেডোজ

আগের বারের দুই ফাইনালিস্ট মুম্বই ইন্ডিয়ান্স ও চেন্নাই সুপার কিংসের মধ্যে ম্যাচ দিয়েই শনিবার সন্ধ্যা সাড়ে ৭টায় শুরু হচ্ছে আইপিএল। ২০১৯ সালের বিশ্বকাপ সেমিফাইনালের পর ফের একবার মাঠে নামছেন ভারতের প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। অবসর নেওয়ার পর এবার আইপিএলে তাঁর কী রূপ দেখা যাবে সেদিকেই তাকিয়ে ক্রিকেট দুনিয়া।

আপনি চাইলে অনলাইনে বিনামূল্যে দেখতে পারবেন আইপিএলের লাইভ অ্যাকশন। কিন্তু কী ভাবে? এর জন্য আপনার প্রয়োজন Jio কিংবা Airtel এর কানেকশন। যেখানে Disney+Hotstar  বিনামূল্যে কানেকশন পাওয়া যাবে। অর্থাৎ মোবাইল রিচার্জ করলেই ফ্রিতে আইপিএলের ম্যাচ দেখতে পারবেন আপনি।

*Jio এবং  Airtel-এর কী কী ক্রিকেট প্ল্যান রয়েছে একবার দেখে নেওয়া যাক-

#Jio-তে রয়েছে ৪৯৯ টাকার ক্রিকেট প্ল্যান। যেখানে ৫৬ দিনের জন্য প্রতিদিন ১.৫ জিবি ডেটা পাবেন গ্রাহকরা। এই প্ল্যানে এক বছরের ফ্রি Disney+Hotstar সাবস্ক্রিপশন পাওয়া যাবে।

#রয়েছে ৫৯৮ টাকা এবং ৪০১ টাকার Jio প্ল্যান। যেখানে অন্যান্য সুবিধার পাশাপাশি Disney+Hotstar ফ্রি সাবস্ক্রিপশন পাওয়া যাবে।

#Airtel-এর রয়েছে ৫৯৯ টাকা এবং ৪৪৮ টাকার প্ল্যান। এই প্ল্যানে এক বছরের জন্য Disney+Hotstar পরিষেবা ফ্রিতে পাওয়া দিচ্ছে এয়ারটেল।

টিভি-তে আইপিএলের ম্যাচ দেখতে পারবেন স্টার স্পোর্টস ১ এবং স্টার স্পোর্টস ৩-এ। ৫৩দিনের এই মেগা টুর্নামেন্টে দুপুরের ম্যাচ শুরু হবে ভারতীয় সময় সাড়ে তিনটে এবং সন্ধ্যের ম্যাচ শুরু হবে ভারতীয় সময় সন্ধ্যে সাড়ে সাতটায়।

আরও পড়ুন: শারজার নয়া লুকে মুগ্ধ সৌরভ, কিন্তু ‘ব্লার’ ছবি পোস্ট করতেই শুরু বিতর্ক

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest