Site icon The News Nest

ISL 2020-21: এক মিনিটের মধ্যেই অনিরুদ্ধের গোল, প্রথম ম্যাচেই জয় চেন্নাইয়ন এফসি’র

chennai

জয় দিয়ে আইএসএল অভিযান শুরু করল গতবারের ফাইনালিস্ট চেন্নাইয়ন এফসি। প্রথম ম্যাচে জামশেদপুর এফসিকে ২-১ গোলে হারাল দক্ষিণের দলটি।

ম্যাচের তিনটি গোলই এদিন প্রথমার্ধে হয়েছে। জামশেদপুর বিরুদ্ধে ম্যাচের প্রথম মিনিটেই চেন্নাইয়ন এগিয়ে যায়। সৌজন্যে অনিরুদ্ধ থাপা। জামশেদপুরের ডিফেন্স লাইন গুছিয়ে ওঠার আগেই ইসমারের পাস থেকে গোল করেন থাপা। আইএসএলে এটাই এখন পর্যন্ত দ্রুততম গোল। ম্যাচের বয়স তখন সবে ৫১ সেকেন্ড। চলতি আইএসএলে প্রথম ভারতীয় হিসেবে গোল করে করলেন তিনি।

আরও পড়ুন:

ব্যবধান বাড়ান ইসমা গনকাল্ভস। প্রথম গোলের পাসটিও তিনিই বাড়িয়ে ছিলেন। ২৬ মিনিটের মাথায় পেনাল্টি থেকে ব্যবধান বাড়ায় চেন্নাইয়ন। প্রথমার্ধেই গোল শোধ করে জামশেদপুর। গত বারের গোল্ডেন বুট জয়ী নেরিজুস ভালস্কিসের গোলে ব্যবধান কমায় তারা। যদিও শেষ হাসি হাসতে পারেনি ওয়েন কোয়েলের দল।

একাধিক সুযোগ পেয়েও চেন্নাইয়ন বাড়াতে পারেনি গোলের ব্যবধান। একটি গোল শোধ করার পর জামশেদপুর মরিয়া চেষ্টা করলেও জয়ের জন্য আসল কাজটা করতে ব্যর্থ। দু’বারের আইএসএল জয়ীদের বিরুদ্ধে যদিও দ্বিতীয়ার্ধে বেশ চাপ তৈরি করে ছিল জামশেদপুর। প্রাক্তন চেন্নাইয়ন কোচ ওয়েন কোয়েল এখন  জামশেদপুরের কোচ।পুরনো দলের কাছে ২-১ গোলে হারতে হল তাঁকে।

আরও পড়ুন:

 

Exit mobile version