ISL 2020: হারের হ্যাটট্রিক ইস্টবেঙ্গলের, সঙ্গী পেনাল্টি বিতর্ক

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

খারাপ সময় আর কাটছে না ইস্টবেঙ্গলের। আইএসএলে টানা তিন ম্যাচ হারল লাল-হলুদ শিবির। এটিকে-মোহনবাগান, মুম্বই সিটির পরে শনিবার নর্থইস্ট ইউনাইটেডের কাছে ২-০ গোলে হেরে গেল রবি ফাওলারের দল। তিন-তিনটি ম্যাচ হয়ে গেলেও এখনও পয়েন্টের মুখ দেখল না লাল-হলুদ ব্রিগেড।

এদিন ফরওয়ার্ডের পাশাপাশি ডিফেন্সেও খুব খারাপ পারফরম্যান্স দেখালেন লাল-হলুদ ফুটবলাররা। ০-২ গোলে এবার নর্থইস্টের কাছে হারতে হলো ইস্টবেঙ্গলকে। ৩৩মিনিটে গোল করেন সুচন্দ্র সিং। ৯১ মিনিটে নর্থইস্টের হয়ে গোল করে রোকারজেলা। সেই ব্যবধানেই ২ গোলে হারতে হলো ইস্টবেঙ্গলকে। তবে প্রথমার্ধেই পেনাল্টি বিতর্কে জড়িয়ে যায় ইস্টবেঙ্গল। এস ইস্টবেঙ্গলের পক্ষে একটি পেনাল্টি প্রায় নিশ্চিত হলেও, দিতে চাননি রেফারি। ফলে সেই পেনাল্টি পেলে ম্যাচের ভাগ্য কিছুটা ঘুরতে পারতো দলের।

আরও পড়ুন: খোলা চুল, ভারী নাকছাবি, কপালে বড় লাল টিপ! কিসের জন্য এমন সাজলেন মিলিন্দ সোমন

এবছর আইএসএল খেলবে কী না দল, সেই নিয়ে প্রচুর দোটানার মধ্যে ছিল ময়দানের শতবর্ষের ক্লাব। সম্ভবত কোভিড পরিস্থিতি ও ইনভেস্টর না থাকায় ইন্ডিয়ান সুপার লিগে না খেলাটাই প্রায় অনিশ্চিত হয়ে গিয়েছিল তাঁদের। তবে শেষ মুহূর্তে বাজিমাৎ করে এসসি ইস্টবেঙ্গল নামে আইএসএলে নাম নতিভুক্ত হয় পদ্মাপারের ক্লাবের। তবে নতুন এই টুর্নামেন্ট সেভাবে কোনওরকম সন্তুষ্টি দিতে পারছে না ইস্টবেঙ্গল ক্লাবকে।

প্রথম ম্যাচে এটিকে মোহনবাগানের কাছে ২-০ গোলে হেরেছে ইস্টবেঙ্গল। দ্বিতীয় ম্যাচে মুম্বইয়ের কাছে ৩-০ ব্যবধানে হারতে হয়েছে শতবর্ষের ক্লাবকে। এবার নর্থইস্টের কাছে হারের মুখ দেখলো তাঁরা।

আরও পড়ুন:  ind vs ausT20: নটরাজন- চাহালের দাপট, ১১ রানে জয় ভারতের

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest