গল্‌ফের মাঠে ফেরার জন্য মুখিয়ে রয়েছি, ‘থাম্পস আপ’ দেখিয়ে বললেন হরিয়ানা হ্যারিকেন

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

সুস্থ হয়ে উঠছেন ভারতের প্রথম বিশ্বকাপ জয়ী অধিনায়ক কপিল দেব। বৃহস্পতিবার বুকে ব্যথা অনুভব করায় কপিলকে দিল্লির হাসপাতালে ভর্তি করা হয়। ওই দিনই তাঁর অ্যাঞ্জিওপ্লাস্টি করা হয়। হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, ৬১ বছরের ওই প্রাক্তন ক্রিকেটারের অস্ত্রোপচার সফল হয়েছে। তিনি আরোগ্যের পথে।

কপিলের অসুস্থতার খবর ছড়িয়ে পড়তেই  ক্রিকেট মহল এবং তাঁর ভক্তদের মধ্যে উদ্বেগ ছড়িয়ে পড়ে।১৯৮৩ সালের বিশ্বকাপ জয়ী দলের সদস্যদের একটি হোয়াটসঅ্যাপ গ্রুপ রয়েছে। সেখানে কপিলের এক সতীর্থ লেখেন, ‘ওর সিংহের হৃদয়। ও দ্রুত সুস্থ হয়ে উঠবে। কারণ ও অনেক কঠিন সময় বদলে দিতে পেরেছে।’ সেখানে কপিল পাল্টা লেখেন, ‘আমি ভাল আছি এবং সুস্থ রয়েছি। খুব দ্রুত সেরে ওঠার পথে। গলফের ময়দানে ফেরার জন্য মুখিয়ে রয়েছি। আপনারা আমার পরিবার। আপনাদের ধন্যবাদ।’

আরও পড়ুন: হিন্দি নয়, এবার বাংলায় মহাষ্টমীর শুভেচ্ছা ট্যুইট করলেন মোদি

গতরাত একটা নাগাদ টুইটারে কপিলের ছবি পোস্ট করেন চেতন। সঙ্গে লেখেন, ‘অস্ত্রোপচারের পর কপিল পাজি এখন ভালো আছেন। মেয়ে আময়ার সঙ্গে বসে আছেন। জয় মাতা দি।’ ছবিতে ‘থাম্পস আপ’ দেখাচ্ছেন ৬১ বছরের কপিল। মুখেও হাসি লেগে রয়েছে। দেখে মনেই হচ্ছে না যে সদ্যই তাঁর উপর দিয়ে এত বড় একটা ঝড় বয়ে গিয়েছে।

দিল্লির সুন্দরনগর এলাকায় থাকেন কপিল। বৃহস্পতিবার থেকেই তাঁর বুকে ব্যথা হচ্ছিল। তারপর ওখলার একটি বেসরকারি হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে যাওয়া হয়। হৃদরোগে আক্রান্ত হওয়ায় মধ্যরাতেই তাঁর অ্যাঞ্জিওপ্লাস্টি করা হয়। পরে হাসপাতালের তরফে একটি বিবৃতিতে বলা হয়, ‘আপাতত উনি (কপিল দেব) হাসপাতালে ভরতি আছেন। অতুল মাথুর ও তাঁর দলের তত্ত্বাবধানে আছেন। তাঁর অবস্থা এখনও স্থিতিশীল এবং আগামী কয়েকদিনের মধ্যে তাঁকে ছেড়ে দেওয়া হবে বলে আশা করা হচ্ছে।’

তবে কপিলের অসুস্থতায় রীতিমতো উদ্বিগ্ন হয়ে পড়ে ক্রিকেটমহল থেকে শুরু কোটি কোটি অনুরাগী। ভারতের সেরা অলরাউন্ডারের দ্রুত আরোগ্য সচিন তেন্ডুলকর, বিরাট কোহলি, সাইনা নেহওয়াল, শাহরুখ খানরা।

আরও পড়ুন: মৃত্যুর পর তাঁর সব সৃষ্টি যেন ধ্বংস করা হয়, উইল করলেন কবির সুমন

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest