Gorgeous! থ্রোব্যাক ছবি পোস্ট করে ফের একবার ঝড় তুললেন সানিয়া মির্জা

এক সপ্তাহের মধ্যে অন্তত ছ’টি ছবি পোস্ট করেছেন টেনিস তারকা সানিয়া মির্জা। তাঁর ছবিতে সাধারণত ভক্তদের লাইকের কোনও কমতি হয় না, এগুলিতেও হয়নি।

একটি ছবিতে সানিয়াকে দেখা যাচ্ছে, কালো কোট, হাই বুট, হাতে সবুজ একটি ব্যাগ নিয়ে, সানগ্লাস পরে পোজ দিতে। এই সব অ্যাক্সেসরিজের সঙ্গে এই পরিস্থিতিতে যেটি এখন সব থেকে জরুরি ছিল, সেই মাস্ক কিন্তু নেই তাঁর মুখে। আরও কয়েকটি ছবি পোস্ট করেছেন সানিয়া, যেখানেও তাঁকে সুসজ্জিত অবস্থায় ক্যামেরার সামনে দেখা যাচ্ছে, ছবিগুলিও ঘরের বাইরে কোনও জায়গায় তোলা। একটিতে তো আবার অন্য তিন মহিলার সঙ্গে দেখা গেল তাঁকে। কিন্তু কোনও ছবিতেই তাঁকে বা তার সঙ্গীদের মুখে মাস্ক দেখা যাচ্ছে না। এখন প্রশ্ন উঠতেই পারে, কেন করলেন এমন কাজ?

আরও পড়ুন: LaLiga: আসা শেষ বার্সার, খেতাব খুইয়ে ক্ষুব্ধ মেসি,বললেন ‘আত্মসমীক্ষা’র সময় এসেছে

আসলে ছবিগুলি এখনকার নয়, এগুলি করোনার প্রকোপ শুরু হওয়ার আগে তোলা। ফলে তখন মাস্ক পরার কোনও প্রয়োজন ছিল না। তাই প্যারিসের কোনও ক্যাফেতে কফি খেতে গিয়ে যে ছবি তুলেছিলেন, সেখানে মাস্কের উপস্থিতি থাকবে না, সেটাই স্বাভাবিক। পুরনো এই ছবিগুলিই ইনস্টাতে পোস্ট করেছেন সানিয়া। পোস্টে জুড়ে দিয়েছেন #থ্রোব্যাক। ফলে বোঝাই যাচ্ছে পুরনো ছবিগুলি পোস্ট করে তিনি সুখের সে দিনের স্মৃতি রোমন্থন করছেন, যখন মাস্কের এমন প্রয়োজনীয়তা ছিল না।

https://www.instagram.com/p/CCn7A3zHogT/

 

আরও পড়ুন: ইস্টবেঙ্গলকে বাঁচাতে চান এই প্রবাসী বাঙালি শিল্পপতি,কিনতে আগ্রহী ৫০ শতাংশ শেয়ার

পুরনো এই ছবিগুলিই ইনস্টাতে পোস্ট করেছেন সানিয়া। পোস্টে জুড়ে দিয়েছেন #থ্রোব্যাক। ফলে বোঝাই যাচ্ছে পুরনো ছবিগুলি পোস্ট করে তিনি সুখের সে দিনের স্মৃতি রোমন্থন করছেন।

https://www.instagram.com/p/CCfhw2hnyGQ/