Site icon The News Nest

ফের জিভার সঙ্গে বাইক রাইড ধোনির, সোশ্যাল মিডিয়ায় ঝড়

ওয়েব ডেস্ক: মহেন্দ্র সিং ধোনি আছেন নিজের মেজাজেই। রাঁচীর ফার্মহাউসে লকডাউনে থাকাকালীন মেয়ের সঙ্গে সময় কাটাচ্ছেন নানা ভাবে। এ বার বাবা-মেয়ের জুটিকে দেখা গেল বাইকে।

বিশাল ফার্মহাউসে বাইকে করে মেয়েকে নিয়ে ঘুরতে দেখা গেল ধোনিকে। স্ত্রী সাক্ষীর তোলা সেই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় তুলল ঝড়। মেয়েকে সামনে বসিয়ে বাইকে গতির ঝড় তুলেছেন এমএসডি। এর আগে এপ্রিলেও সাক্ষী ইনস্টাগ্রামে লাইভ দেখিয়েছিলেন মেয়েকে নিয়ে ধোনির বাইক চালানো। সে বার মেয়ে জিভা বসেছিল ধোনির পিছনে।

আরও পড়ুন: ‘যুবরাজ সিং মাফি মাঙ্গো’; জেনে নিন কি কারণে উত্তাল সোশ্যাল মিডিয়া

২০১৯ বিশ্বকাপের সেমিফাইনালের পর আন্তর্জাতিক ক্রিকেটে আর দেখা যায়নি ধোনিকে। আইপিএলে তাই তাঁকে দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছিল ক্রিকেটমহল। যা হওয়ার কথা ছিল ২৯ মার্চ থেকে। কিন্তু করোনাভাইরাসের কারণে অনির্দিষ্টকালের জন্য পিছিয়ে গিয়েছে আইপিএল। ফলে ধোনির প্রত্যাবর্তনও অনিশ্চিত দেখাচ্ছে। প্রাক্তন ক্রিকেটারদের অনেকেই মনে করছেন এই পরিস্থিতিতে আন্তর্জাতিক ক্রিকেটে ফেরা সম্ভব নয় ধোনির পক্ষে। স্বয়ং ধোনি অবশ্য চুপচাপ থেকেছেন। কোনও মন্তব্য করেননি। বরং তিনি মন দিয়েছেন মেয়ের সঙ্গে খেলায়। 

মহেন্দ্র সিং ধোনির বাইক প্রেমের কথা নতুন নয়। তাঁর শো-রুমে রয়েছে দেশি-বিদেশি নানান বাইকের সম্ভার। সেই ধোনি কিনা এবার বাইক ছেড়ে ট্রাক্টরের প্রেমে পড়লেন! এমনকী ট্রাক্টর চালানো শেখার আগেই কিনে ফেলেছেন একটা ট্রাক্টর।

আসলে রাঁচিতে তাঁর ফার্ম হাউসের জন্য এই নতুন ট্রাক্টরটি কিনেছেন এমএসডি। শুধু নতুন ট্রাক্টর কিনেই থেমে থাকেননি মাহি। প্রতিদিনই নাকি নিয়ম করে সেই ট্রাক্টরটি চালানো শিখছেন ধোনি। ধোনির এঅই নতুন ট্রাক্টর চালানোর ভিডিয়ো চেন্নাই সুপার কিংস তাদের টুইটারে পোস্ট করেছে।

আরও পড়ুন: ‘টপলেস’ শামি-হাসিন! তবে কি দুজনে এবার একসঙ্গে?

Exit mobile version