‘হ্যাঁ বলে দিলাম’, আইপিএলের আগে বাগদান সেরে টুইট যুজবেন্দ্র চাহালের

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ধনশ্রী ভার্মার সঙ্গে বাগদান সেরে ফেললেন ভারতীয় দলের স্পিনার যুজবেন্দ্র চাহাল। বাগদানের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন তিনি। সেই ছবির ক্যাপশনে লেখা, ‘পরিবারের সম্মতিতেই আমরা হ্যাঁ বলে দিলাম।’  বাগদানের ছবি পোস্ট করার সঙ্গে সঙ্গেই ভারতীয় দলে চাহালের সতীর্থরা শুভেচ্ছা জানাতে শুরু করেন তাঁকে। ভক্তরাও চাহাল ও ধনশ্রীকে শুভেচ্ছা জানান।

জাতীয় ও রয়্যাল চ্যালেঞ্জার্স দলে চাহালের অধিনায়ক বিরাট কোহালি দু’ জনকেই অভিনন্দন জানিয়েছেন। ভারতীয় দলের বাঁ হাতি ওপেনার শিখর ধাওয়ানও শুভেচ্ছা জানিয়েছেন।

আরও পড়ুন: লা লিগা: রিয়ালকে ছিটকে দিয়ে চ্যাম্পিয়ন্স লিগের শেষ আটে ম্যান সিটি

চাহালের হবু স্ত্রী ধনশ্রী বর্মা একজন পেশাদার কোরিওগ্রাফার। তিনি একজন পরিচিত ইউটিউবারও বটে। ধনশ্রীর ইনস্টাগ্রাম প্রোফাইলে লেখা, তিনি কোরিওগ্রাফার, চিকিসক এবং ইউটিউবার। এগিয়ে আসছে এ বারের আইপিএল। তার জন্য নিজের মতো করে ফিটনেস ট্রেনিং করছেন চাহাল। কয়েকদিনের মধ্যেই দলের সঙ্গে যোগ দিতে হবে তাঁকে। তার আগে বাগদান সেরে নিলেন তিনি। মাঠে বল গড়ালে চাহাল কী করেন, সেই দিকেই তাকিয়ে তাঁর ভক্তরা।

লকডাউনে চুপিসাড়ে বিয়ে সেরেছেন টিম ইন্ডিয়ার তারকা অল-রাউন্ডার হার্দিক পান্ডিয়া। ইতিমধ্যে পিতাও হয়েছেন তিনি। এবার করোনা মহামারির মাঝেই বাগদান সেরে ফেললেন টিম ইন্ডিয়ার তারকা স্পিনার যুজবেন্দ্র চাহাল।

আরও পড়ুন: IPL2020: পরিবার নিয়ে যেতে পারবেন ধোনি-কোহলিরা? বড়সড় সিদ্ধান্ত BCCI-এর

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest