Site icon The News Nest

সমর্থকদের দাবিতে মান্যতা, শীঘ্রই বদলাচ্ছে এটিকে-মোহনবাগানের জার্সি

WhatsApp Image 2020 11 01 at 8.37.21 PM

গত কয়েকদিন ধরে মোহনবাগানের পাশ থেকে ‘এটিকে’ নামটি সরানো-সহ একাধিক দাবিতে সোশ্যাল মিডিয়ায় সরব হয়েছেন সমর্থকরা। একইসঙ্গে এটিকের চ্যাম্পিয়ন হওয়ার কৃতিত্বর সঙ্গেও নিজেদের নাম জুড়তে নারাজ বাগানভক্তরা। সবমিলিয়ে সরগরম হয়ে ওঠে ময়দান। এবার ক্লাবের তরফ থেকে জানিয়ে দেওয়া হল, শীঘ্রই বদলে ফেলা হবে এটিকে-মোহনবাগান জার্সিটি।

আসন্ন আইএসএলের জন্য নিজেদের প্রচার ইতিমধ্যেই শুরু করে দিয়েছে ফ্র্যাঞ্চাইজিগুলি। সেখানে এটিকে-মোহনবাগানের একটি বিজ্ঞাপনে দেখা যায় দলের অন্যতম ডিরেক্টর সৌরভ গঙ্গোপাধ্যায়কে (Sourav Ganguly)। যাতে দেখানো হয়েছে তিনবারের চ্যাম্পিয়ন এটিকের জার্সি ওয়াশিং মেশিনে দেওয়ার পরই তার থেকে বেরিয়ে আসে সবুজ-মেরুন জার্সিটি।

আরও পড়ুন : পঞ্জাবকে ছিটকে দিয়ে KKR-কে অক্সিজেন জোগালেন ধোনিরা, শেষ ম্যাচে জয় সিএসকের

এই বিজ্ঞাপন দেখেই ক্ষোভে ফেটে পড়েন গঙ্গাপারের ক্লাবের সমর্থকরা। তাঁদের অভিযোগ, এভাবে শতাব্দী প্রাচীন ক্লাবের সম্মান ক্ষুণ্ণ করা হয়েছে। আঘাত লেগেছে সমর্থকদের ভাবাবেগেও। এমনকী এটিকে তিনবার আইএসএল জেতায় এটিকে-মোহনবাগানের (ATK-Mohun Bagan) নতুন জার্সিতে ছিল তিনটি স্টার। সেটিও সরিয়ে দেওয়ার দাবি তোলেন সমর্থকরা। নতুন দল হিসেবেই আইএসএল সফর শুরু করবে মোহনবাগান। এটাই তাঁদের ইচ্ছা।

সোশ্যাল মিডিয়ায় এটিকে-মোহনবাগানের কোনও জার্সি আর দেখা যাচ্ছে না। এদিন একটি বিজ্ঞপ্তি দিয়ে এটিকে-মোহনবাগানের ডিরেক্টর দেবাশিস দত্ত জানিয়ে দেন, আইএসএল কর্তৃপক্ষের সঙ্গে তাঁরা কথা বলছেন যাতে শীঘ্রই জার্সিতে থাকা তিনটি স্টার নিয়ে তৈরি হওয়া সমস্যা মিটে যায়। আপাতত সোশ্যাল মিডিয়ায় দলের কোনও জার্সি দেখানো হবে না।
শীঘ্রই নয়া সবুজ-মেরুন জার্সি দেখতে পাবেন সমর্থকরা। পরিসংখ্যানগত যে ত্রুটির কথা সমর্থকরা বলছেন, সেগুলিও সরিয়ে ফেলা হবে বলে দাবি সবুজ-মেরুন সমর্থকদের। বাগানভক্তদের ভাবাবেগকেই যে সবসময় সবচেয়ে বেশি গুরুত্ব দেওয়া হয়, সে কথাও মনে করিয়ে দিয়েছেন দেবাশিস দত্ত।

আরও পড়ুন : সুরাটে তৈরি হল সোনায় মোড়া মিষ্টি! দাম শুনলে কপালে উঠবে চোখ

Exit mobile version