Accused who threatened to rape Virat Kohli’s daughter nabbed by Mumbai Police

বিরুষ্কার মেয়েকে ধর্ষণের হুমকি! হায়দরাবাদ থেকে ধৃত দক্ষিণপন্থী অভিযুক্ত

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ভারতীয় ক্রিকেট দলের কিংবদন্তি বিরাট কোহলি ও অভিনেত্রী অনুষ্কা শর্মার মেয়েকে হুমকি দেওয়া ব্যক্তিকে হায়দরাবাদ থেকে গ্রেফতার করেছে মুম্বই পুলিশ। অভিযুক্তকে গ্রেফতার করেছে মুম্বই পুলিশের সাইবার সেল। এখন অভিযুক্তকে মুম্বইয়ে নিয়ে আসছে পুলিশের দল।

জানা গিয়েছে, সে পেশায় সফটওয়্যার ইঞ্জিনিয়ার। নাম রামনাগেশ আলিবাতিনি। হায়দরাবাদের একটি তথ্যপ্রযুক্তি সংস্থায় কর্মরত ছিল। এখন পিএইচ ডি করার জন্য চাকরি থেকে ইস্তফা দিয়েছে সে। এর আগে খাবার ডেলিভারির কাজও করেছে।

পাকিস্তানের বিরুদ্ধে হারের পর নেটমাধ্যমে মহম্মদ শামির উদ্দেশে কুৎসিত আক্রমণ করা হয়। নিউজিল্যান্ড ম্যাচের আগের দিন সাংবাদিক বৈঠকে শামির পাশে দাঁড়িয়ে সমালোচকদের দ্ব্যর্থহীন ভাষায় আক্রমণ করেছিলেন কোহলি। জানিয়েছিলেন, এটি মানবিক আচরণের সব থেকে নিচু স্তর। ধর্ম নিয়ে আক্রমণ কখনও তারা ড্রেসিংরুমের অন্দরে ঢুকতে দেবেন না।

এরপর সে দিন রাতেই কোহলীর মেয়েকে টুইটারে ধর্ষণের হুমকি দিয়েছিলেন এক ব্যক্তি। ‘@ক্রিককেজিগার্ল’ নামে একটি অ্যাকাউন্ট থেকে করা ওই টুইট প্রথমে মনে করা হয়েছিল কোনও পাকিস্তানির। পরে জানা যায়, অভিযুক্ত তেলঙ্গানার বাসিন্দা। কারণ তার প্রচুর টুইট তেলুগুতে রয়েছে। পাশাপাশি, টুইটারে নিয়মিত অতি দক্ষিণপন্থী পোস্ট করে সে।

এরপর দিল্লি কমিশন ফর উইমেন এই বিষয়ে ব্যবস্থা নেয়। দিল্লি কমিশন ফর উইমেন এই বিষয়ে একটি নোটিশ জারি করেছে এবং পুলিশকে জিজ্ঞাসাবাদ করেছে এবং এই পর্যন্ত নেওয়া পদক্ষেপ সম্পর্কে তথ্য চেয়েছে। সেই ঘটনার তদন্ত শুরু করে মুম্বই পুলিশ বুধবার ওই ব্যক্তিকে আটক করে। তাঁকে দ্রুত গ্রেফতার করে আদালতে তোলা হবে। তার বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির তিনটি ধারায় অভিযোগ আনা হয়েছে।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest