Site icon The News Nest

প্রায় এক দশকের বৈবাহিক সম্পর্কের ইতি, বিবাহবিচ্ছেদের কথা ঘোষণা করলেন শিখর ধাওয়ানের স্ত্রী

shikhar

পেশাদার জীবনে শিখর ধাওয়ানের সময়টা মন্দ না কাটলেও ব্যক্তিগত জীবনে সমস্যায় টিম ইন্ডিয়ার তারকা ক্রিকেটার। আইপিএল ও টি-২০ বিশ্বকাপ শিয়রে কড়া নাড়ছে। এমন অবস্থায় ধাওয়ানের স্ত্রী আয়েশা মুখার্জী বিবাহবিচ্ছেদের কথা ঘোষণা করলেন সোশ্যাল মিডিয়ায়। যার অর্থ, টিম ইন্ডিয়ার তারকা ক্রিকেটারের সঙ্গে আয়েশার প্রায় এক দশকের বৈবাহিক সম্পর্কে ইতি পড়ল।

কিছুক্ষণ আগেই আয়েশা নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে ডিভোর্স নিয়ে একটা লম্বা-চওড়া পোস্ট করেছেন। সেইসঙ্গে এও যোগ করেছেন, দু’বার বিবাহ বিচ্ছেদের পর আপাতত তিনি ঠিক কীরকম অনুভব করছেন, সেটাও জানিয়েছেন। সেখানে তিনি বলতে চেয়েছেন দুবার বিবাহ বিচ্ছেদ সহ্য করা সহজ ব্যাপার নয়। ভয় পেয়েছিলেন, অপমানিত বোধ করেছিলেন। এবারও ব্যাপারটা একইরকম। অনেক ভেবেছেন, মনের ভেতর দ্বন্দ্ব চলেছে। অবশেষে সিদ্ধান্ত নিয়েছেন। এখন মনে হচ্ছে ভয় উধাও হয়ে গিয়েছে। হালকা মনে হচ্ছে নিজেকে। তবে অন্য মানুষের জীবনে যেন এই পরিণতি না হয় সেই প্রার্থনা করেছেন আয়েশা।

২০০৯ সালে শিখর এবং আয়েশার বাগদান হয়েছিল। তার তিন বছর পর তাঁদের বিয়ে হয়।  এর আগে আস্ট্রেলিয়ার এক ব্যবসায়ীর সঙ্গে বিয়ে হয়েছিল আয়েশার। তাঁদের দুই কন্যাসন্তান ছিল। একটি সংবাদসংস্থা সূত্রে এমনটাই জানা গিয়েছে। তাঁর সঙ্গে বিচ্ছেদের পরেই ধাওয়ানের সঙ্গে গাঁটছড়া বাঁধেন আয়েশা। আগের পক্ষের দুই মেয়েকেই ধাওয়ান নিজের কন্যা হিসেবে স্বীকৃতি দেন। ধাওয়ান ও আয়েশার জোরাভর নামে একটি ছেলে রয়েছে।

শিখরের সঙ্গে দেশে এবং বিদেশে বহু সফরে গিয়েছিলেন আয়েশা। সুখী কাপেল বলেই জানতেন সকলে। কিন্তু দুঃসংবাদটা এভাবে আসবে বোঝা যায়নি। যদিও আয়েশা এবং শিখর এই বিষয়ে এখনও পর্যন্ত এই বিষয়ে আনুষ্ঠানিকভাবে কোনও মন্তব্য করেননি কিংবা বিবৃতি দেননি। ইতিপূর্বে শোনা গিয়েছিল আয়েশা এবং শিখর একে অপরকে ইনস্টাগ্রামে আনফলো করেছিলেন। শুধু তাই নয়, আয়েশা তাঁর ফিড থেকে শিখরের সব ছবিও মুছে দিয়েছিলেন।

নতুন অ্যাকাউন্ট থেকে আয়েশা ডিভোর্সের কথা জানানোয় প্রাথমিকভাবে সংশয় তৈরি হয়। তবে বিষয়টি সম্পর্কে অবহিত সূত্র পরে সংবাদ সংস্থা এএনআইকে ডিভোর্সের বিষয়ে নিশ্চিত করেন। ধাওয়ান নিজে কিছু স্বীকার না করলেও বিষয়টি অস্বীকারও করেননি।

কোহলিদের অনুপস্থিতিতে শিখর ধাওয়ান শ্রীলঙ্কা সফরের ৬টি সীমিত ওভারের ম্যাচে টিম ইন্ডিয়াকে নেতৃত্ব দেন। ক’দিন পরেই আমিরশাহিতে আইপিএল খেলতে নামার কথা গব্বরের।

 

Exit mobile version