Tokyo olympics 2020: কাপাঁবেন দুনিয়ার সেক্সিতম এই অ্যাথলিট

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

The News Nest: আইসোলেশন পর্বে ইতি টেনে আবার ময়দানে নেমে পড়েছেন জার্মানির ২১ বছরের অ্যাথলিট আলিশা স্মিড (Alica Schmidt)। জোরকদমে শুরু করে দিয়েছেন প্র্যাকটিস। কারণ টোকিয়ো অলিম্পিক্স ২০২০-কেই আপাতত পাখির চোখ করেছেন তিনি।

 অলিম্পিক্সে তাঁর সিলেকশন নিয়ে ধন্দ্ব রয়েছে বিস্তর। তবে জার্মানির এই উঠতি ট্র্যাক স্টারের গণ্ডি কেবলমাত্র অ্যাথলেটিক্সের দুনিয়াতেই সীমাবদ্ধ নয়। আলিশিয়ার পপুলারিটি এখন খেলার থেকেও বেশি তাঁর সৌন্দর্যের জন্য। 

আরও পড়ুন : দীর্ঘ ৩০ বছরের খরা কাটিয়ে ইংল্যান্ডের চ্যাম্পিয়ন লিভারপুল

কম বয়সী অ্যাথলিটের পাশাপাশিই তাঁর নামের পাশে জুড়ে গিয়েছে বিশ্বের সেক্সিয়েস্ট অ্যাথলিটের (Sexiest Athlete in the World) তকমাও। নজরকাড়া স্টাইল আর ভুবন ভোলানো চাহনির নিত্যনতুন ছবি ইনস্টাগ্রামে পোস্ট করে ভক্তদের হৃদয়ে আসন গেড়ে বসে রয়েছেন আলিশা স্মিড। 

অ্যাথলিট হিসেবে নাম করেছিলেন আগেই। কিন্তু সোশ্যাল মিডিয়ার মধ্যমণি হয়ে বসেন ইনস্টাগ্রামে একের পর এক তাক লাগানো ছবি পোস্ট করে। মাত্র ৩৭৮টি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন তিনি। কিন্তু ফলোয়ারের নিরিখে সিলভার স্ক্রিনের যে কোনও সেলেবকে তুড়ি মেরে উড়িয়ে দিতে পারেন আলিশা।

ইনস্টাগ্রামে (Alica Schmidt Instagram)এই মুহূর্তে তাঁর ফলোয়ার ৮ লক্ষ ৬২ হাজার ছাড়িয়ে গিয়েছে। স্পষ্টতই, বিকিনি পরিহিত নানা হট ছবি এবং ট্র্যাক জগতের অন্দরমহলের ছবি পোস্ট করে কী বিপুল পরিমাণ পপুলারিটি তিনি কুড়িয়েছেন, তা বোধ হয় আর বলার অপেক্ষা রাখে না।

ei samay

জুনিয়র হিসেবে যখন খেলা শুরু করেছিলেন, তখনই নিজের জাত চিনিয়েছেন আলিশা। ট্র্যাকে যে কোনও নামী তারকাকে যে হেলায় হারাতে পারেন, সে কথা আগেই প্রমাণ করেছেন সুন্দরী এই অ্যাথলিট। ২০১৭ সালে ইউরোপিয়ান অ্যাথলেটিক্স আন্ডার টোয়েন্টি চ্যাম্পিয়নশিপে বড়সড় সাফল্য পেয়েছিলেন তিনি। ৪x৪০০ রিলে ইভেন্টে জার্মানির জন্য সিলভার মেডেল জিতেছিলেন আলিশা স্মিড (Alica Schmidt)।

জার্মান অ্যাথলিট আলিশা স্মিড মাত্র ২১ বছর বয়সেই নিজের নামের পাশে লিখিয়ে নিয়েছেন বিশ্বের সেক্সিয়েস্ট অ্যাথলিট (Sexiest Athlete in the World Alica Schmidt) উপাধি। 

এই তকমা তাঁকে সোশ্যাল মিডিয়া দেয়নি। কারণ নামজাদা মিডিয়া হাউজগুলির শিরোনামে একপ্রকার নিয়ম করেই রোজ উঠে আসছিল আলিশার নাম। সংবাদপত্র থেকে শুরু করে ম্যাগাজিন সর্বত্র কভারে কেবলই আলিশার ছবি। বাস্টেড কভারেজই (Busted Coverage) মূলত তাঁকে বিশ্বের সেক্সিয়েস্ট অ্যাথলিট উপাধি দেয়।

ei samay

অলিম্পিক্সে ২০০ মিটার, ৪০০ মিটার এবং ৮০০ মিটারের ট্র্যাক ইভেন্টে অংশ নিতে দেখা যাবে আলিশা স্মিডকে।। ইন্ডোর ট্র্যাকে তাঁর রেকর্ড যথেষ্ট ভালো। ৮০ মিটার এবং ১০০ মিটার ট্র্যাক ইভেন্টে বরাবরই এক নম্বরে নিজের নাম তুলেছেন এই জার্মানি তারকা। আর সেই রেকর্ড থেকেই একটা বিষয় পরিষ্কার যে, টোকিও অলিম্পিক্সেও জার্মানিকে নিরাশ করবেন না আলিশা (Alica Schmidt)!

আরও পড়ুন : মাঠে বসে ইংলিশ প্রিমিয়র লীগ দেখছে ওসামা বিন লাদেন!

Gmail 6

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest