Ambati Rayudu announces retirement from IPL, and then deletes tweet

IPL 2022: অবসর ঘোষণার ঘণ্টাখানেকের মধ্যেই টুইট মুছলেন রায়াডু, CSK-র অন্দরমহলে হচ্ছেটা কী?

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

একাধিক মরশুমে দলের জয়ের কাণ্ডারি হয়ে উঠেছিলেন। যাঁরা ছোট ফরম্যাটে তাঁর পারফরম্যান্স নিয়ে সমালোচনা করেছেন, চোখ ধাঁধানো ইনিংস খেলে তাঁদের যোগ্য জবাব দিয়েছেন বারবার। সেই অভিজ্ঞ উইকেটকিপার-ব্যাটার অম্বতি রায়ডু (Ambati Raydu) জানিয়ে দেন, এটাই তাঁর শেষ আইপিএল। কুড়ি-বিশের এই সুপারহিট টুর্নামেন্টে আর দেখা যাবে না তাঁকে।

শনিবার ৩৬ বছর বয়সি সিএসকে তারকা আম্বাতি রায়াডু আইপিএল থেকে নিজের অবসরের কথা ঘোষণা করেন। নিজের সোশ্যাল মিডিয়ায় এক পোস্টে রায়াডু লেখেন, ‘আমার সকলকে খুশি মনে জানাতে চাই যে এটাই আমার শেষ আইপিএল মরশুম হতে চলেছে। আমি ১৩ বছর ধরে দুই দারুণ দলের হয়ে এই টুর্নামেন্টে খেলা অনেক উপভোগ করেছি। অন্তর থেকে মুম্বই ইন্ডিয়ান্স এবং সিএসকে এই দারুণ সফরের জন্য অনেক ধন্যবাদ জানাতে চাই।’

তবে হঠাৎ করেই নতুন টুইস্ট। নিজের অবসর ঘোষণা করে টুইটে করার ঘণ্টাখানেকের মধ্যেই আবার সেই টুইট মুছে দেন সিএসকে তারকা। NDTV-কে সিএসকের সিইও কাশী বিশ্বনাথন সাফ জানান, ‘সম্প্রতি নিজের পারফরম্যান্স নিয়ে হতাশ হয়ে পড়েছিলেন রায়ডু। সেই কারণেই হয়তো টুইট করেছিলেন। ওঁর সঙ্গে কথা হয়েছে। ক্রিকেট থেকে এখন অবসর নিচ্ছেন না।’ সদ্যই সিএসকে আর রবীন্দ্র জাদেজার সম্পর্কে চিড় ধরা নিয়ে গুঞ্জন শোনা যাচ্ছিল। তারপর এমন ঘটনা। কেন হঠাৎ রায়াডু অবসর ঘোষণা করলেন এবং কেনই বা তিনি আবার তা মুছে দিলেন, সেই নিয়ে কিন্তু কম জলঘোলা হবে না। সিএসকের অন্দরমহলে ঠিক কী চলছে, সেই নিয়ে জল্পনা আরও বাড়ছে।

আরও পড়ুন: মুখ্যমন্ত্রীর সঙ্গে দেখা করতে নবান্নে যাচ্ছেন সৌরভ, কি নিয়ে কথা! গুঞ্জন সব মহলে

আইপিএলের ১৩ মরশুমে ১৮৭টি ম্যাচ খেলেছেন রায়ডু। তাঁর সংগ্রহ ৪,১৮৭ রান। স্ট্রাইক রেট ১৩০। টুর্নামেন্টে সর্বোচ্চ রানপ্রাপকদের তালিকায় বর্তমানে ১২ নম্বরে রয়েছেন তিনি। গৌতম গম্ভীরের পিছনেই স্থান তাঁর।

২০১০ সালে তাঁকে কিনে নিয়েছিল মুম্বই ইন্ডিয়ান্স (Mumbai Indians)। ২০১৩ মরশুমে সবকটি ম্যাচ খেলেছিলেন। তারপর থেকে প্রথমে মুম্বই ও পরে চেন্নাই দলের মিডল অর্ডারের অন্যতম ভরসার নাম ছিল রায়ডু। চলতি আইপিএলেও (IPL 2022) পাঞ্জাবের বিরুদ্ধে নজরকাড়া পারফর্ম করেন তিনি। ৩৯ বলে ৭৮ রান করেন তিনি। পরে কোচ স্টিফেন ফ্লেমিং জানিয়েছিলেন, চোট নিয়েই ওই ইনিংস খেলেছিলেন রায়ডু।

উল্লেখ্য, ২০১৯ সালের ২ জুলাই সব ধরনের ক্রিকেটকে বিদায় জানিয়েছিলেন অন্ধ্রপ্রদেশের ব্যাটার। কিন্তু মাস দেড়েক পর ফের সিদ্ধান্ত বদলে ফেলে বলে দেন, তিনি কেরিয়ার দীর্ঘায়িত করতে চান। এবারও টুইট করেও তা মুছে ফেলে নতুন করে শোরগোল ফেলে দিয়েছিলেন রায়ডু।

আরও পড়ুন: IPL 2022: দলের রান ৯৭, ধোনির একার ৩৬*! কলঙ্কের হার CSK-র

 

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest