মন খারাপ আমুল গার্লের, বিশেষ ডুডলের মাধ্যমে ধোনিকে কুর্নিশ

৭৪তম স্বাধীনতা দিবসেই ভারতীয় ক্রিকেটের প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি ঘোষণা করলেন আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিচ্ছেন তিনি। ভারতের যে কোনও উল্লেখযোগ্য অথবা যুগান্তকারী ঘটনার পরই নয়া চমক থাকে আমুল বিজ্ঞাপনে। এবারও তার কোনও ব্যতিক্রম হল না।

প্রথা মেনে আমুল গার্লের মাধ্যমে কুর্নিশ জানাল ভারতের প্রাক্তন অধিনায়ককে, ক্রিকেটে তাঁর অনন্য অবদানের জন্যে। নতুন সেই ডুডলটি পোস্ট করা হয় ট্যুইটারে। ডুডলের টেক্সট-এ লেখা হয়েছে, ‘ও মাহি, ও রাহি তু কাঁহি না রুকা হার কে! ক্যাপটেন অফ বাটার’। আমুল গার্লকে পোস্টারে দেখা যাচ্ছে ক্রিকেট ব্যাট হাতে নিয়ে এবং ৭ নম্বর জার্সি পরা ধোনির একটি কার্টুন। পিছন ফিরে বিদায় জানাতে জানাতে ডুডল-এর ধোনি কামড় বসাচ্ছেন মাখন লাগানো ব্রেডে।

আরও পড়ুন: এই পাঁচটি বিশ্বরেকর্ড নিজের দখলে রেখেছেন ধোনি, জেনে নিন একনজরে…

ট্যুইটারে এই ডুডল শেয়ার হতেই নেটিজেনদের মন জয় করে নেয় এবং মুহূর্তেই হয়ে যায় ভাইরাল। এই প্রতিবেদনটি লেখার সময়ে ৬ হাজারের বেশি লাইক, ৬৪৮টি রিট্যুইট করা হয়েছে এই পোস্টটি।

এই ডুডলটি শেয়ার করার আগে আরও একটি মন ছুঁয়ে যাওয়া ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিল আমুল সংস্থা। মহেন্দ্র সিং ধোনির (Mahendra Singh Dhoni) উপরে করা একাধিক ডুডল মিলিয়ে এই ভিডিয়োটি তৈরি করা হয়েছে। ক্যাপশনে লেখা হয়েছে, ‘এম এস ধোনির জীবনের পরবর্তী ইনিংসের জন্যে আমরা শুভেচ্ছা জানাচ্ছি।’

আরও পড়ুন: ‘চোখের জল আটকে রেখে ক্রিকেটকে গুড বাই বলেছো, তোমার জন্য গর্বিত,’ ধোনির অবসর নিয়ে সাক্ষী