Site icon The News Nest

চেন্নাইয়ের বিরুদ্ধে ছন্দে ফিরতে মরিয়া রাসেল, গান শোনালেন KKR ফ্যানদের

russel

চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে বড়সড় পরীক্ষায় নামতে চলেছে কলকাতা নাইট রাইডার্স। আর এই ম্যাচে বড় রানে ফিরতে মরিয়া আন্দ্রে রাসেলও। চেন্নাই এর বিরুদ্ধে ঝড় তোলার আগে কেকেআর ফ্যানদের গান শোনালেন রাসেল।

সিএসকে-র বিরুদ্ধে মাঠে নামার আগে রাসেলকে একেবারে ফুরফুরে মেজাজে পাওয়া গেল। আবুধাবিতে নেটে ব্যাটিং করতে যাওয়ার আগে ফ্যানদের জন্য নাইট রাইডার্স এর ক্যামেরার সামনে রাসেল ধরা দিলেন তিনি। ম্যাচ নিয়ে নানা কথা বলার পর মেকিং আপ টু ইউ- গানের দু কলি গাইতে গাইতে নেট সেশনে চলে গেলেন রাসেল।

আরও পড়ুন : ‘তোমার দেহের প্রতিটা ইঞ্চি ভোগ করব’, ইমনকে অশ্লীল আক্রমণ ‘ছোটোলোক’ নেট নাগরিকের

আমিরশাহি আইপিএলে এখনও রাসেলের ব্যাটে মরু ঝড় দেখা যায়নি।  বরং বলা ভাল অনেকটাই নিষ্প্রভ থেকেছেন এই পাওয়ার হিটার ব্যাটসম্যান। চার ম্যাচে রাসেলের সংগ্রহ মাত্র ৪৮ রান। মুম্বইয়ের বিরুদ্ধে প্রথম ম্যাচে করেন মাত্র ১১ রান। দ্বিতীয় ম্যাচে হায়দরাবাদের বিরুদ্ধে ব্যাট হাতে নামতে হয়নি তাঁকে। তৃতীয় ম্যাচে রাজস্থানের বিরুদ্ধে তাঁর ব্যাট থেকে আসে ২৪ রান আর চতুর্থ ম্যাচে দিল্লির বিরুদ্ধে মাত্র ১৩ রান করেন আন্দ্রে রাসেল।

সর্মথকরা প্রত্যেক ম্যাচে রাসেল ঝড় দেখার জন্য মুখিয়ে থাকেন। কিন্তু এখনও সেই ঝড় ওঠেনি। তবে চেন্নাই ম্যাচের নামার আগে রাসেলের প্রতিশ্রুতি,  “চেন্নাই বিরুদ্ধে ম্যাচটার দিকে তাকিয়ে আছি। আশা করি একটা ভালো ম্যাচ হতে চলেছে। আমার এখনও অনেক কিছু দেওয়ার বাকি রয়েছে। ছন্দে ফিরব আর সেটা হয়তো চেন্নাইয়ের বিরুদ্ধেই হতে পারে।”

আরও পড়ুন : এবার পুজোয় ট্রেন্ডিং কাফতান ড্রেস, আপনার শপিং লিস্টে আছে তো?

Exit mobile version