Angered by the cancellation of the fifth Test, 3 English stars withdrew from the IPL

India vs England: পঞ্চম টেস্ট বাতিলে ক্ষুব্ধ, আইপিএল থেকে নাম তুললেন ৩ ইংলিশ তারকা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

সংযুক্ত আরবআমিরশাহিতে হতে চলা আইপিএল ২০২১ (IPL 2021)-র বাকি অংশে খেলছেন না ইংল্যান্ডের তিন তারকা ক্রিকেটার- দিল্লি ক্যাপিটালসের অলরাউন্ডার ক্রিস ওকস (Chris Woakes), সান রাইজার্স হায়দ্রাবাদের উইকেটকিপার ব্যাটসম্যান জনি বেয়ারস্টো (Chris Woakes) এবং পঞ্জাব কিংসের তারকা ব্যাটসম্যান ডেভিড মালান (Dawid Malan)।

টি টোয়েন্টি বিশ্বকাপের কথা ভেবে কোভিডের ঝুঁকি না নিয়েই এই তিন তারকা ব্রিটিশ ক্রিকেট আইপিএল থেকে সরে দাঁড়ালেন বলে মনে করা হচ্ছে। এই তিনজেনর মধ্যে জনি বেয়ারস্টোর অভাব সবচেয়ে বেশি বোধ করবে, কারণ চলতি বছর আইপিএলে হায়দ্রাবাদকে কিছু ম্যাচে জয়ের কাছাকাছি বা জিতিয়েছিলেন বেয়ারস্টো।

আরও পড়ুন: T 20 World Cup: ভারতীয় দলের মেন্টর ধোনি, ঘোষিত হল টি ২০ বিশ্বকাপের ভারতীয় দল

এক ইংরেজ সংবাদমাধ্যমের রিপোর্ট অনুযায়ী, ইংল্যান্ড দল ভারতীয় দলের কয়েকজন ক্রিকেটারের উপর গুরুতর অভিযোগ এনেছে। ম্যাঞ্চেস্টারে ভারতীয় দলের এক সহকারী সাপোর্ট স্টাফের করোনা পজিটিভ হওয়ার পর ভারতীয় দলকে হোটেলে গৃহবন্দি থাকার কথা বলা হয়েছিল। কিন্তু কয়েকজন ভারতীয় খেলোয়াড় নাকি যে যাঁর মতো হোটেলের বাইরে ঘুরে বেরিয়েছেন। কেউ কেউ নাকি দোকানেও কেনাকাটা করতে গিয়েছিলেন। অর্থাৎ কোনওভাবেই বিসিসিআইয়ের নির্দেশ মানেননি তাঁরা।

শুধু তাই নয়, ইংল্যান্ডের খেলোয়াড়রা মনে করছেন, সম্ভব হলে আরও দু-তিনদিন পিছিয়েই শুরু করা যেত ম্যাঞ্চেস্টার টেস্ট। কিন্তু আইপিএলের কারণেই তা সম্ভব হচ্ছে না।  প্রসঙ্গত, ম্যাঞ্চেস্টারে (Manchester Test) ভারত বনাম ইংল্যান্ড পঞ্চম টেস্ট বাতিল হওয়ায় ইসিবির মাথায় যেন আকাশ ভেঙে পড়েছে। হাই প্রোফাইল সিরিজের নির্ণায়ক ম্যাচ আয়োজিত না হওয়ায় বিপুল পরিমাণ আর্থিক ক্ষতির মুখে ইসিবি (ECB)। ইংল্যান্ডের স্থানীয় সংবাদমাধ্যম সূত্রের খবর, এই ম্যাচ না হওয়ায় প্রায় ২০ মিলিয়ন ইউরো লোকসান হচ্ছে ইংল্যান্ড বোর্ডের। ভারতীয় মুদ্রায় যার অর্থমূল্য প্রায় ২০০ কোটি টাকা। ইংল্যান্ড বোর্ড শেষ মুহূর্ত পর্যন্ত চাইছিল যে কোনওভাবে ম্যাচটি হোক। কিন্তু তা আর সম্ভব হয়নি।

আরও পড়ুন: দ্বিতীয় ‘অভিষেকেই’ ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের হয়ে গোল রোনাল্ডোর

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest