IPL 2021 auction: নিলামে এবার সচিন পুত্র, দলে নিতে লাগবে কমপক্ষে ২০ লাখ টাকা!

আইপিএলের নিলামে প্রত্যাবর্তন ঘটেছে বাংলাদেশ তারকা শাকিব-আল-হাসানের।
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

২০১৩ সালের মে মাসে শেষ আইপিএল ম্যাচ খেলেছিলেন সচিন তেন্ডুলকর। সাত বছর পর তাঁর ছেলে পা দিতে পারেন কুড়ি-বিশের দুনিয়ায়। আইপিএল-১৪-র নিলামে উঠছেন অর্জুন তেন্ডুলকর। ২০ লক্ষ টাকা তাঁর বেস প্রাইস।

অর্জুন যখন আইপিএলে খেলার জন্য নাম নথিভুক্ত করছেন, ঠিক তখন আইপিএল নিলাম থেকে নাম তুলে নিয়েছেন অস্ট্রেলিয়ান মিচেল স্টার্ক এবং জো রুট। আইপিএলের নিলামের অন্যতম চমক শান্তাকুমারন শ্রীসন্থের উপস্থিতি। ২০১৩ সালে স্পট ফিক্সিংয়ের জন্য আজীবন নির্বাসিত হয়েছিলেন তিনি। পরবর্তীতে আদালতের নির্দেশে ক্রিকেটে ফিরেছেন তিনি। সৈয়জ মুস্তাক আলি ট্রফিতে কেরালার হয়ে প্রত্যাবর্তনে ভালো পারফর্মও করেছেন তিনি। শ্রীসন্থের বেস প্রাইস ৭৫ লাখ টাকা।ফিরছেন সাকিব আল  হাসান। নির্বাসনের জন্য গত বছর আইপিএলে খেলেননি বাংলাদেশের অলরাউন্ডার।

আরও পড়ুন: হাসপাতালে সৌরভ, তার মধ্যে এশিয়ান ক্রিকেট কাউন্সিলের মসনদে বসলেন জয় শাহ

১৮ ফেব্রুয়ারি চেন্নাইয়ের এই নিলামে তারকাদের পাশাপাশি চোখ থাকবে সচিন-পুত্রের দিকেও। মুম্বইয়ের বয়সভিত্তিক টিম থেকে উত্থান বাঁ হাতি পেসারের। অনূর্ধ্ব ১৯ ভারতীয় টিমের হয়ে আন্তর্জাতিক ম্যাচও খেলেছেন। সদ্য শেষ হওয়া মুস্তাক আলি ট্রফির গ্রুপ পর্যায়ে মুম্বইয়ের সিনিয়র টিমের হয়ে অভিষেকও হয়েছে অর্জুনের। শেষ ম্যাচে খেলতে নেমে একটা উইকেটও পেয়েছিলেন। তরুণ বাঁ হাতি পেসারকে পেতে চাইবে আইপিএলের টিমগুলো।

এই নিলামে ভারতীয়দের মধ্যে কেদার যাদব, হরভজন সিং, হনুমা বিহারী, চেতেশ্বর পূজারার মতো ক্রিকেটাররাও রয়েছেন। পূজারা অবশ্য এর আগের বেশ কয়েকটা আইপিএলে খেলেননি পূজারা।

আরও পড়ুন: ঘরোয়া ক্রিকেটে দুঃখের ছায়া, ৮৭ বছরের ইতিহাসে প্রথমবার বাতিল রনজি ট্রফি

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest