Arjun Tendulkar Reveals Getting Bitten By A Dog Just Before LSG vs MI Match

Arjun Tendulkar: কুকুরের কামড় খেলেন অর্জুন, মুম্বই শিবিরে বিরাট শোরগোল

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

আজ লখনউয়ের একানা স্টেডিয়ামে মুখোমুখি হতে চলেছে ক্রুণাল পান্ডিয়ার লখনউ সুপার জায়ান্টস ও রোহিত শর্মার মুম্বই ইন্ডিয়ান্স (LSG vs MI)। এই ম্যাচের আগে হঠাৎই শোরগোল মুম্বই শিবিরে। জানা গিয়েছে কুকুরে কামড়েছে সচিনপুত্রকে।

লখনউ সুপার জায়ান্টসের টুইটারে এক ভিডিয়ো শেয়ার করা হয়েছে। যেখানে দেখা গিয়েছে LSG vs MI ম্যাচের আগে একানা স্টেডিয়ামে অনুশীলন করছে দুই দল। সেখানে দেখা গিয়েছে লখনউয়ের ২ ক্রিকেটার যুধবীর সিং ও মহসিন খানের সঙ্গে দেখা করেন অর্জুন। যুধবীর তাঁকে জিজ্ঞাসা করেন, তিনি কেমন আছেন? তখনই অর্জুন জানান, তাঁকে কুকুরে কামড়েছে।

ভিডিয়োতে দেখা যায়, অর্জুন নিজের বাঁ হাত দেখিয়ে বলেন, তাঁকে কুকুরে কামড়েছে। তাঁর ক্ষত গভীর নয়। আঙ্গুলের কাছে আঘাতের চিহ্ন রয়েছে। কারণ তাঁর ক্ষত গভীর হলে তাঁকে নেটে বোলিং করতে দেখা যেত না। আজ লখনউয়ের বিরুদ্ধে মুম্বইয়ের একাদশে অর্জুনকে দেখা যাবে কিনা তা নিশ্চিত নয়। প্রসঙ্গত, এ বারের আইপিএলে এখনও অবধি অর্জুন তেন্ডুলকর মোট ৪টি ম্যাচে খেলেছেন। তাতে ৯২ রান দিয়ে ৩টি উইকেট নিয়েছেন।

চলতি আইপিএল – এ লজ্জার একটি রেকর্ডের তালিকায় লিখিয়ে ফেলেছেন নিজের নাম। কেরিয়ারের তৃতীয় IPL ম্যাচেই তিনি এক ওভারে ৩১ রান দিয়ে ফেললেন। আর সেইসঙ্গে সেইসব বোলারদের তালিকায় অর্জুনের নাম ঢুকে পড়ল যাঁরা আইপিএল টুর্নামেন্টে এক ওভারে সবথেকে বেশি রান দিয়েছেন। এই তালিকায় অর্জুন আপাতত ষষ্ঠ স্থানে রয়েছেন।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest