কাউকে কিছু না বলে বাংলা ছাড়লেন অশোক দিন্দা! খেলতে পারেন গোয়ার হয়ে

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ওয়েব ডেস্ক: নিঃশব্দে বাংলা ছাড়লেন অশোক দিন্দা। অন্য রাজ্যের হয়ে খেলার সিদ্ধান্ত চূড়ান্ত। সিএবির কাছে এনওসি চেয়ে আবেদন করলেন প্রাক্তন ভারতীয় পেসার। গোয়া, ছ‌ত্তীসগড়, ওড়িশা কিংবা অসমের মধ্যে কোনও একটি রাজ্যের হয়ে খেলবেন অশোক দিন্দা।

বাংলা থেকে ছাড়পত্র পাওয়ার পরই চূড়ান্ত সিদ্ধান্ত নেবেন ডানহাতি এই ফাস্ট বোলার। একাধিক রাজ্য থেকে খেলার প্রস্তাব থাকলেও তুলনামূলক একটি শক্তিশালী দলের হয়ে খেলতে চান দিন্দা।

আরও পড়ুন : ‘মমতা চিনের সঙ্গে যুদ্ধ চান, কিন্তু মোদির হিম্মত নেই ’, মন্তব্য করে ফের লাইমলাইটে দিদির কেষ্ট

শর্ট লিস্টেড করার পর তিন, চারটি রাজ্যে আপাতত দিন্দার পছন্দের তালিকায় রয়েছে। তবে ঘনিষ্ঠমহলে দিন্দা নাকি জানিয়েছেন, গোয়ার হয়ে খেলার সম্ভাবনাই বেশি। কথাবার্তাও প্রায় চূড়ান্ত। আরও বছর দুয়েক ক্রিকেট খেলতে চান তিনি।

গত মরশুমে বাংলা দল থেকে বাদ পড়ার পরই বাংলা ছাড়ার সিদ্ধান্ত এক প্রকার নিয়ে ফেলেছিলেন ৩৬ বছরের এই ক্রিকেটার। গত মরশুমের মাঝপথে বাংলা দলের বোলিং কোচ রণদেব বসুর সঙ্গে ড্রেসিংরুমে বাকবিতণ্ডায় জড়িয়ে পড়েন দিন্দা।

শৃঙ্খলাভঙ্গের অভিযোগে বাংলা দল থেকে বাদ পড়তে হয়। পরে ক্ষমা না চাওয়ায় সিএবি কর্তারা এতটাই ক্ষুব্ধ হন যে দিন্দাকে আর দলে ফেরানোর চিন্তাভাবনাই করেননি।বাংলা ক্রিকেটে বরাবরই বিতর্কিত চরিত্র হিসেবে পরিচিত অশোক দিন্দা। বিভিন্ন সময় সতীর্থ কিংবা কোচের সঙ্গে ঝামেলায় জড়িয়ে শিরোনামে উঠে এসেছিলেন নৈছনপুর এক্সপ্রেস। গত মরশুমে কোচ অরুণলালের সঙ্গেও ঝামেলায় জড়ান।

বারবার সতর্ক করার পরেও রণদেব বসু সঙ্গে ঝামেলায় জড়ান প্রাক্তন ভারতীয় পেসার। শেষ পর্যন্ত কঠিন সিদ্ধান্ত নিয়ে অশোক দিন্দাকে বাদ দেন নির্বাচক ও সিএবি কর্তারা। মরশুম শেষে দিন্দাকে ছাড়াই রঞ্জি ট্রফিতে রানার্স হয় বাংলা। তারপরই টিম ম্যানেজমেন্টের পক্ষ থেকে এক প্রকার সিদ্ধান্ত নেওয়া হয়, ভবিষ্যতে অশোক দিন্দাকে আর ফেরানো হবে না।

আরও পড়ুন : লাদেনকে ধরেছিল এই কুত্তার গুষ্টি, গরুমারার সুরক্ষায় এবার আসছে বেলজিয়ান ম্যালিনয়

Gmail 4
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest