Asia Cup 2022: Suryakumar Yadav, Virat Kohli Power India to 192/2 Against Hong Kong

Asia Cup 2022: অবশেষে ব্যাটে রান কোহলির, হংকং-কে বিরাট টার্গেট ভারতের

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

অবশেষে রানে ফিরলেন বিরাট কোহলি। হোক না দুর্বল হংকংয়ের বিরুদ্ধে। হোক না স্ট্রাইক রেট কিছুটা কমের দিকে। কিন্তু তাতে বোধ হয় খুব একটা যায় আসে না। বিরাট কোহলির (Virat Kohli) রানে ফেরাটাই এই মুহূর্তে ভারতীয় ক্রিকেটের জন্য সবচেয়ে জরুরি ছিল। বিরাট সমর্থকরা প্রাণপণে সেটাই চাইছিলেন। আর সেটাই হল এশিয়া কাপের (Asia Cup) অপেক্ষাকৃত কম গুরুত্বপূর্ণ ম্যাচে।

বিরাট আজ শুরু থেকেই যেন রান করার মানসিকতা নিয়ে নেমেছিলেন। প্রথম দিকে একটু সময় নিলেন। তারপর নিজের স্বাভাবিক খেলা শুরু করলেন।যেমন খুচরো রান নিলেন, তেমনই লুজ বল পেলে বাউন্ডারির বাইরে পাঠালেন। ধীরে ধীরে পুরনো ছন্দে দেখা যায় টিম ইন্ডিয়ার প্রাক্তন অধিনায়ক। আস্তে আস্তে পুরনো মেজাজে ধরা দেন তিনি।

আরও পড়ুন: Jhulan Goswami: ক্রিকেটকে ‘বাই বাই’ ঝুলনের! লর্ডসে খেলবেন বিদায়ী ম্যাচ

৪০ বলে ৫০ রানে পৌঁছে যান বিরাট। শেষপর্যন্ত ৪৪ বলে ৫৯ রান করে অপরাজিত থাকেন তিনি। শুধু হাফ সেঞ্চুরি করাই নয়। এদিনের ইনিংসে তিনটি বিশাল ছক্কাও হাঁকান তিনি। ইনিংসের শেষদিকে বিরাটকে দেখে মনে হচ্ছিল, যেন আবার আগের ছন্দে ফিরে গিয়েছেন ভারতীয় ক্রিকেটের পোস্টার বয়।

তাকে সহায়তা করলেন সূর্য কুমার।  এদিন মাত্র ২৬ বলে ৬৮ রান করেন তিনি। এই ইনিংসে মোট ৬টি বাউন্ডারি এবং ৬টি ওভার বাউন্ডারি হাঁকান তিনি। যার মধ্যে শেষ ওভারেই পরপর ৪টি ছক্কা হাঁকিয়েছেন সূর্য। তাঁর ঝড়ো ইনিংসের সুবাদেই নির্ধারিত ২০ ওভারে ২ উইকেটের বিনিময়ে ১৯২ রান করে ভারত।

হংকংয়ের অনামী বোলাররা দুর্দান্ত লাইন এবং লেংথ বল করে গেলেন। এই উইকেটে রান করা বেশ কঠিন ছিল। এহসান, মুরতাজ, শুক্লা যথেষ্ট ভাল বল করলেন।

আরও পড়ুন: Asia Cup 2022: টি-টোয়েন্টি বিশ্বকাপের বদলা এশিয়া কাপে, এক ছক্কায় ম্যাচ জেতালেন বদলে-যাওয়া হার্দিক

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest