ATK Mohun Bagan enter semifinal

AFC CUP : উইলিয়ামসের গোলেই বাজিমাত, সেমিফাইনালে ATK Mohun Bagan

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

বসুন্ধরা কিংসের সঙ্গে ১-১ গোলে ড্র করে এএফসি কাপের ইন্টার জোনাল সেমিফাইনালে এটিকে মোহনবাগান। প্রথমার্ধে জোনাথনের গোলে ০-১ গোলে পিছিয়ে পড়ে সবুজমেরুন ব্রিগেড। ম্যাচের প্রথমার্ধের একেবারে শেষ মুহুর্তে লালকার্ড দেখেন বসুন্ধরার সুশান্ত। দ্বিতীয়ার্ধের শুরু থেকেই ১০জনের বসুন্ধরা কিংসকে চাপে ফেলতে শুরু করে এটিকে মোহনবাগান। ম্যাচের ৬২ মিনিটে লিস্টন কোলাসোর পাস থেকে গোল করে হাবাসের দলকে সমতায় ফেরান ডেভিড উইলিয়ামস। অবশেষে ১-১ গোলে ম্যাচ ড্র করে এএফসি কাপের ইন্টারজোনাল সেমিফাইনালে এটিকে মোহনবাগান।

আরও পড়ুন : উদ্ধবকে ‘চড় মারা উচিত’ মন্তব্য করার কারণে কেন্দ্রীয় মন্ত্রী নারায়ণ রাণেকে গ্রেফতার করল পুলিশ, তোলপাড় মহারাষ্ট্র

এএফসি কাপে নকআউটে যেতে হলে এটিকে মোহনাবাগানের (ATK Mohun Bagan) প্রয়োজন ছিল একটা ড্র। মঙ্গলবার সন্ধেয় পিছিয়ে পড়েও সেই কাঙ্খিত ফলই দলকে উপহার দিলেন ডেভিড উইলিয়ামস। আর তার জন্যই গ্রুপ ডি-এর শীর্ষে থেকে নক আউটে পৌঁছে গেল হাবাসের দল।

২০১৬ সালের এএফসি কাপের (AFC Cup) স্মৃতি উসকে দিল সবুজ-মেরুন ব্রিগেড। সেবার টানা পাঁচ ম্যাচে অপরাজিত ছিল তারা। এবারও প্রথম থেকেই দুর্দান্ত ফর্মে ধরা দিয়েছেন হাবাসের ছেলেরা। প্রথমে বেঙ্গালুরু এফসি, পরে মালদ্বীপের মাজিয়া এফসি। পরপর দুটো দলের বিরুদ্ধে জিতে রীতিমতো টগবগ করে ফুটছিলেন রয় কৃষ্ণরা (Roy Krishna)। তবে কার্ড সমস্যায় এদিন ছিলেন না সবুজ-মেরুনের সেরা মিডফিল্ডার হুগো বুমোস। তাই বাংলাদেশের চ্যাম্পিয়ন দল বসুন্ধরা কিংসকে সমীহ করেই ছেলেদের মাঠে নামিয়েছিলেন হাবাস। তবে রয় কৃষ্ণকে মার্কিং করার পাশাপাশি শুরু থেকেই আক্রমণের পথে হাঁটেন অস্কার ব্রুজোর ছেলেরা। যার দৌলতে ২৮ মিনিটেই খুলে যায় গোলমুখ। অমরিন্দর সিংকে রীতিমতো বোকা বানিয়ে বসুন্ধরাকে এগিয়ে দেন জোনাথান ফার্নান্ডেজ। গোলের কারিগর অবশ্য সেই ব্রাজিলিয়ান ফরোয়ার্ড রবিনহো।

আরও পড়ুন : যৌনসুখ পেতে গোপনাঙ্গে রাজমা ঢুকিয়ে এ কী হাল হল ‘আহাম্মক’ যুবকের!

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest