Site icon The News Nest

আইএসএল থেকে ছিটকে গেলেন সুসাইরাজ, মোহনবাগান শিবিরে মোক্ষম ধাক্কা

atk

সুসাইরাজের চোট দেখেই হাবাস বুঝে গিয়েছিলেন, বেশ কয়েকটা ম্যাচ পাওয়া যাবে না দলের উইঙ্গারকে। এটিকে মোহনবাগান কোচের আশঙ্কাই সত্যি হল। চোটের কারণে গোটা টুর্নামেন্ট থেকেই ছিটকে গেলেন মাইকেল সুসাইরাজ (Michael Soosairaj)।

গত ২০ নভেম্বর আইএসএলের উদ্বোধনী ম্যাচে কেরালা ব্লাস্টার্সের বিরুদ্ধে প্রথম একাদশেই ছিলেন দক্ষিণী ফুটবলার। কিন্তু ম্যাচের প্রথমার্ধেই বিপক্ষের প্রশান্তের সঙ্গে ধাক্কা লাগে তাঁর। হাঁটুতে চোট পেয়ে মাটিতে লুটিয়ে পড়েন তিনি। চোট এতটাই গুরুতর ছিল যে স্ট্রেচারে করে মাঠ ছাড়েন। পরিবর্ত হিসেবে মাঠে নামেন শুভাশিস বসু।

আরও পড়ুন: আলিপে-সহ ৪৩ চিনা অ্যাপে নিষেধাজ্ঞা চাপাল ভারত, বেশির ভাগ ডেটিং অ্যাপ

তারপর থেকেই জল্পনা শুরু হয়, কতখানি চোট পেয়েছেন সুসাইরাজ। তা কতটাই বা গুরুতর। এমআরআই রিপোর্টের অপেক্ষাতেই ছিল গোটা সবুজ-মেরুন শিবির। আর রিপোর্ট হাতে পেতেই লাগল জোর ধাক্কা। জানা গেল, এসিএল গ্রেড-থ্রি ইনজুরি হয়েছে এটিকে মোহনবাগনের (ATK Mohun Bagan) ফুটবলারের হাঁটুতে।

চোট সারিয়ে সম্পূর্ণ ফিট হতে অন্তত ছ’মাস সময় লাগবে। ফলে চলতি আইএসএলে ফের মাঠে নামার কোনও সম্ভাবনাই রইল না সুসাইরাজের। আগামী সপ্তাহে হতে পারে অস্ত্রোপচারও।এর আগেই চোটের জন্য বাদ পড়েছিলেন জবি জাস্টিন।

ডার্বির আগে দলের প্রথম পছন্দের ফুটবলার ছিটকে যাওয়া নিঃসন্দেহে শিবিরের কাছে ধাক্কা। তবে প্রথম ম্যাচের পরই মনে মনে প্রস্তুত হয়ে গিয়েছিলেন হাবাস। সুসাইরাজকে ছাড়াই ডার্বির ঘুঁটি সাজাতে শুরু করে দিয়েছিলেন। স্প্যানিশ কোচের হাতে একাধিক বিকল্পও রয়েছে।

আরও পড়ুন: প্রিয়ঙ্কা-সালামাত হিন্দু-মুসলমান নয়, সঙ্গী পছন্দ করা মৌলিক অধিকার : এলাহাবাদ হাইকোর্ট

Exit mobile version