বিতর্ক শেষে আইএসএলের জন্য নতুন জার্সির উন্মোচন করল এটিকে–মোহনবাগান, দারুণ খুশি সমর্থকেরা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

আইপিএলের যুদ্ধ শেষ হতে না হতেই আইএসএলের ডঙ্কা বেজে গেল। আগামী ২০ তারিখ থেকে শুরু হতে চলেছে ইন্ডিয়ান সুপার লিগ। প্রথম ম্যাচেই কেরালা ব্লাস্টার্সের বিরুদ্ধে খেলতে নামছে এটিকে মোহনবাগান। হাবাস স্যারের ছাত্রদের এখন চলছে শেষ পর্যায়ের প্রস্তুতি। এরই মাঝে আজ এটিকে মোহনবাগানের নতুন জার্সি উন্মোচন করা হল। দলের হোম জার্সির উন্মোচনে দারুণ খুশি সবুজ-মেরুন সমর্থকেরা।

এদিন এটিকে–মোহনবাগান তাদের অফিসিয়াল সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে একটি ভিডিও পোস্ট করে ঘোষণা করে জার্সির কথা।ক্লাবের তরফে থেকে বলা হয়, “২০২০-২১ মরশুমের জন্য এমপি বিড়লা সিমেন্টকে অ্যাসোসিয়েট স্পনসর হিসেবে পেয়ে আমরা আনন্দিত।”

আরও পড়ুন: জয় শাহ, ব্রিজেশ প্যাটেলদের ধন্যবাদ জানালেও সৌরভকে এড়িয়ে গেলেন শাস্ত্রী

বলা বাহুলত, সমর্থকদের চাহিদা অনুযায়ী ঐতিহ্যবাহী সবুজ-মেরুন জার্সিতেই মাঠে নামছে এটিকে-মোহনবাগান দল। এটিকে মোহনবাগান আরও ঘোষণা করেছিল যে এই ক্লাব কলকাতায় একটি বিশ্বমানের ফুটবল অ্যাকাডেমি তৈরি করবে যাতে এই রাজ্যের তরুণ ও প্রতিভাশালী খেলোয়াড়রা সর্বোচ্চ স্তরে পারফর্ম করার সুযোগ পায়।

এর আগে এটিকে মোহনবাগানের জার্সি নিয়ে তুমুল বিতর্ক তৈরি হয়েছিল। এবছর অ্যাটলেটিকো ডি’কলকাতার সঙ্গে গাঁটছড়া বেঁধে আইএসএল ময়দানে নামছে মোহনবাগান। এই জুটিকে তুলে ধরতেই একটি বিজ্ঞাপনী প্রচার করা হয়েছিল। সেখানে দেখানো হয়েছিল একটি ওয়াশিং মেসিনের মধ্যে অ্যাটলেটিকো ডি’কলকাতা এবং মোহনবাগানের জার্সি ঢুকিয়ে দেওয়া হচ্ছে। আর তারপরেই বেরিয়ে আসছে এটিকে মোহনবাগানের নতুন জার্সি।

এই বিজ্ঞাপনটি ভাইরাল হতেই খিল্লি করতে শুরু করে দেয় ইস্টবেঙ্গল শিবির। তাদের দাবি ছিল, এটিকে মোহনবাগানের জন্ম নাকি ওয়াশিং মেসিনের ভিতরে হয়েছে! এমন অবান্তর মজার কারণেই রেগে যান বাগান সমর্থকেরা। তাঁরা সাফ জানিয়ে দেন, এই টুর্নামেন্ট শুরু আগেই বয়কট করা হবে। এরপর তড়িঘড়ি অবস্থা সামাল দিতে নামেন এটিকে মোহনবাগান দলের কর্মকর্তারা। অবশেষে ওই বিজ্ঞাপন থেকে বিতর্কিত অংশটুকু সরিয়ে ফেলা হয়।

আরও পড়ুন: AUS vs IND: ফিরছে ৯২ বিশ্বকাপের টিম ইন্ডিয়ার স্মৃতি, অস্ট্রেলিয়ায় রেট্রো লুকে দেখা যাবে বিরাটদের

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest