Ballon d’Or 2021: Messi wins award for seventh time to pull two clear of eternal rival Ronaldo

সপ্তমবার ব্যালন ডি’অর জয় Lionel Messi- র, প্যারিসের রাস্তায় নগ্ন হলেন কি মডেল সুজি?

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

রেকর্ড গড়ে পুরুষদের ব্যালন ডি’অর (Ballon d’Or 2021) জিতলেন আধুনিক ফুটবলের রাজপুত্র লিওনেল মেসি (Lionel Messi)। আরও পিছনে ফেললেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর (Cristiano Ronaldo) মতো তাঁর প্রবল প্রতিদ্বন্দ্বীকে। রোনাল্ডো এই সম্মান জিতেছেন ৫ বার। দেখতে দেখতে তাঁর থেকে ২ বার বেশি এই সম্মান জেতা হয়ে গেল মেসির। উল্লেখ্য, মেসি ও রোনাল্ডোর পরে তালিকায় যাঁরা রয়েছেন, তাঁরা কেউই ৩ বারের বেশি জিততে পারেননি ব্যালন ডি’অর। উল্লেখ্য, মহিলাদের মধ্যে এই সম্মান পেলেন স্পেন এবং বার্সেলোনার তারকা ফুটবলার অ্যালেক্সিয়া পুতেয়াস।

এদিকে অনূর্ধ্ব ২১ খেলোয়াড় নির্বাচিত হয়েছেন পেড্রি। বিশ্বের সেরা গোলকিপার হলেন জিয়ানলুইজি দোনারুমা। তবে স্বাভাবিক ভাবেই বাকিদের কাউকে নিয়ে উত্তেজনা ও উল্লাসের মাত্রা মেসির মতো লাগামছাড়া ছিল না। এদিন লিওনেল মেসির হাতে ব্যালন ডি’অর তুলে দেন বার্সেলোনার প্রাক্তন সতীর্থ লুইস সুয়ারেজ।

২০০৯, ২০১০, ২০১২, ২০১৫ এবং ২০১৯ সালে ব্যালন ডি’অর জিতেছিলেন মেসি। এবার ২০২১ এও তাঁর ঝুলিতেই গিয়েছে ব্যালন ডি’ওর। তবে চলতি বছরের ব্যালন ডি’ওরের দৌড়ে মেসির সঙ্গে পাল্লা দিচ্ছিলেন পোলান্ডের তারকা ফুটবলার রবার্ট লেভানডস্কি। শেষমেশ সবাইকে পিছনে ফেলে দিয়েই এগিয়ে গিয়েছেন লিওনেল মেসি। সপ্তম স্বর্গে বাস করছেন লিওনেল মেসি। আর্জেন্টিনার তারকা ফুটবলার ও বর্তমান পেরিস সাঁজার খেলোয়াড় লিওনেল মেসিকে ঘিরে উন্মাদনা ছিলই। সাতবার ব্যালেন ডি’ওর জেতার পর সেই উন্মাদনা সাতগুন বেড়ে গিয়েছে মেসি ভক্তদের।

আরও পড়ুন:

এবার প্যারিসের রাস্তায় এবার হয়তো মানুষের ঢল নামতে পারে সুজি কোর্টেজকে দেখতে। ব্রাজিলের এই সুন্দরী এবং লাস্যময়ী নারী যে ‘ভালোবাসার শহরে’ নিজেকে পুরোপুরি উন্মুক্ত করবেন বলে কথা দিয়েছেন। শরীরে থাকবে না একটা সুতোও। যার জন্য প্যারিসের অনেক পুরুষই গরম শ্বাস ফেলতে শুরু করে দিয়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by Suzy Cortez (@suzycofficial)

পেলের দেশের এই মডেল কন্যা আর্জেন্টাইন সুপারস্টারের ভীষণ বড় একজন ফ্যান। মেসির জন্য তিনি সব কিছুই করতে পারেন। লিওর অন্ধভক্ত সুজি  জানিয়েছেন,  মেসি যদি বর্ষসেরা ফুটবলার হন তাহলে তিনি সেই আনন্দে আর বিশেষ করে মেসির জন্য তিনি সম্পূর্ণ নগ্ন হয়ে প্যারিসের রাস্তায় হাঁটবেন। এরপর থেকে গোটা ফুটবলমহলজুড়ে পড়ে গিয়েছে হৈ চৈ। সুজি যদি সত্যিই এমনটা করেন তাহলে কী যে হবে সেটা তো কল্পনাই করা যাচ্ছে না।

আরও পড়ুন:

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest