BCCI president Sourav Ganguly tests positive for coronavirus, negative Dona-Sana

করোনা আক্রান্ত BCCI সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়, নেগেটিভ ডোনা-সানা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

করোনার কবল থেকে রক্ষা পেলেন না ‘মহারাজ’ও। করোনায় আক্রান্ত হলেন বিসিসিআই সভাপতি তথা প্রাক্তন ভারতীয় অধিনায়ক সৌরভ গঙ্গোপাধ্যায়।দেশে তৃতীয় ওয়েভের সম্ভাবনায় উদ্বিগ্ন ডাক্তাররা। বছর শেষে ধীরে ধীরে বাড়ছে ওমিক্রন ভ্যারিয়েন্টে আক্রান্তের সংখ্যাও। এরই মাঝে মঙ্গলবার (২৮ ডিসেম্বর) সকালেই সৌরভের করোনা আক্রান্ত হওয়ার খবর জানা যায়। তবে সোমবার রাতেই অসুস্থতার কারণে তাঁকে আলিপুরের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে খবর। শোনা যাচ্ছে তাঁর ভাইরাল লোড ১৯.৫।

সৌরভ অসুস্থ হলেও তাঁর স্ত্রী ডোনা এবং কন্যা সানার করোনা পরীক্ষার রিপোর্ট নেগেটিভ এসেছে। সোমবার সকালে অসুস্থ বোধ করায় সৌরভের টেলিভিশন শোয়ের শুটিং বাতিল করা হয়। গত জুলাই মাসে সৌরভের দাদা ও সিএবি সচিব স্নেহাশিস গঙ্গোপাধ্যায়ও করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন।

চলতি বছর জানুয়ারিতে সৌরভের হৃদযন্ত্রে বসানো হয়েছে স্টেন্ট। তারপর থেকেই সৌরভকে শরীরের ব্যাপারে আরও অনেক বেশি সতর্ক থাকতে হচ্ছে। যার ফলে কোনওরকম ঝুঁকি না নিয়েই প্রাক্তন ভারত অধিনায়ককে তড়িঘড়ি হাসপাতালে ভর্তি করা হয়েছে। প্রসঙ্গত, গত সপ্তাহে বা তারও বেশি সময় ধরে, ভারতের বিভিন্ন প্রান্তে করোনা সংক্রমণে বৃদ্ধি পেয়েছে।

সোমবার সকালে অসুস্থ বোধ করায় সৌরভের টেলিভিশন শোয়ের শ্যুটিং বাতিল করা হয়। তার আগে অবশ্য তিনি কয়েকটি পণ্যের বিজ্ঞাপনী শ্যুটিং করেছেন। শ্যুটিং করেছেন তাঁর টেলিভিশন শোয়েরও। কী ভাবে এবং কোথা থেকে তিনি করোনায় আক্রান্ত হলেন, তা এখনও স্পষ্ট নয়। গত কিছুদিনে সৌরভ দেশ এবং বিদেশের কিছু শহরে সফরেও গিয়েছিলেন। সর্বশেষ সফরে গিয়েছিলেন মুম্বই। সেই সূত্রে তিনি করোনায় আক্রান্ত হয়েছেন কি না, তা-ও এখনও স্পষ্ট নয়। তবে করোনায় আক্রান্ত হলেও সৌরভ স্থিতিশীল রয়েছেন বলেই হাসপাতাল সূত্রের খবর।

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest