Site icon The News Nest

শুরু IPL-এর টিকিট বিক্রি! জেনে নিন কোথায়, কখন, কীভাবে কিনবেন টিকিট

ipl19032019 0

বিসিসিআই ঘোষণা করে দিল যে আইপিএল চলাকালীন স্টেডিয়ামে ২৫ শতাংশ দর্শক প্রবেশের অনুমতি দেওয়া হবে। টিকিট বিক্রির কথাও ঘোষণা করে দিয়েছে বোর্ড। শুধু মাত্র অনলাইনেই টিকিট বিক্রি হবে। বুধবার দুপুর ১২টা থেকে আইপিএলের সরকারি ওয়েবসাইট ও বুক মাই শো-তে গিয়ে টিকিট কাটতে পারবেন দর্শকরা।

আর মাত্র তিনদিন। তারপরেই ধুমধাড়াক্কা ক্রিকেট কার্নিভ্যাল শুরু হয়ে যাচ্ছে মহারাষ্ট্রের চার ভেন্যুতে। প্রথম ম্যাচেই কেকেআর, সিএসকে মুখোমুখি। দেশে করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণে এলেও বোর্ড দেশের বিভিন্ন প্রান্তের একাধিক ভেন্যুতে ম্যাচ আয়োজনে বিরত থেকেছে। যাতে এয়ার ট্র্যাভেল এড়ানো যায়। পুণে (এমসিএ), মুম্বইয়ের (ব্র্যাবোর্ন, ওয়াংখেড়ে, ডিওয়াই পাতিল) স্টেডিয়াম থেকে হোটেলে নিজস্ব বাসে বায়ো বাবলে যাতায়াত করবেন ক্রিকেটাররা।

বোর্ডের তরফে এখনও প্লে অফ ম্যাচের ভেন্যু ঘোষণা করা হয়নি। মে মাসের ২৩ থেকে ২৯ তারিখ আইপিএলের দ্বিতীয় পর্বের খেলা হবে। আর আইপিএল শুরুর ৭২ ঘন্টা আগে টিকিট বিক্রি শুরু করে দিল বোর্ড। বিসিসিআই-এর তরফে জানানো হয়েছে, আয়োজকদের সব ধরনের কোভিড বিধিনিষেধ মেনে চলতে হবে। দর্শকদেরও সব নিয়ম মানতে হবে।

এ বারের আইপিএল-এ দু’টি গ্রুপ করা হয়েছে। একটি গ্রুপে রয়েছে কলকাতা নাইট রাইডার্স, মুম্বই ইন্ডিয়ান্স, দিল্লি ক্যাপিটালস, রাজস্থান রয়্যালস এবং লখনউ সুপারজায়ান্টস। অন্য গ্রুপে রয়েছে চেন্নাই সুপার কিংস, গুজরাত টাইটান্স, সানরাইজার্স হায়দরাবাদ, পঞ্জাব কিংস এবং রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। প্রতিটি দল নিজেদের গ্রুপের বাকি চার দলের সঙ্গে দু’টি ম্যাচ খেলবে এবং অন্য গ্রুপে একটি দলের বিরুদ্ধে দু’টি ম্যাচ খেলবে। বাকি চার দলের সঙ্গে একটি করে ম্যাচ খেলবে।

Exit mobile version