Boria Majumdar likely to get two-year ban in Wriddhiman Saha case

ঋদ্ধিমানকে ‘হুমকি’ মেসেজের জের, দু’বছরের জন্য নির্বাসিত অভিযুক্ত বাঙালি সাংবাদিক

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

অবশেষে জয়ী হলেন ঋদ্ধিমান সাহা (Wriddhiman Saha)। বোরিয়া মজুমদারকে (Boria Majumdar) শাস্তি দেওয়া হবে কি না সেই নিয়ে চাপেই ছিল ভারতীয় ক্রিকেট বোর্ড (BCCI)। সংবাদ মাধ্যম সূত্রের খবর, এবার শাস্তির কোপে পড়তে চলেছেন সাংবাদিক বোরিয়া মজুমদার। ভারতীয় ক্রিকেটার ঋদ্ধিমান সাহাকে (Wriddhiman Saha) হুমকি দেওয়ার অপরাধে রোরিয়া মজুমদারকে আগামী দুই বছরের জন্য দেশের কোনও স্টেডিয়ামে ঢোকার ব্যাপারে নিষেধাজ্ঞা জারি করল ভারতীয় বোর্ড।

বলা হচ্ছে, এই সময়ের মধ্যে তিনি বোর্ড আয়োজিত কোনও ম‌্যাচ বা ইভেন্ট কভার করতে পারবেন না। সমস্ত রাজ‌্য ক্রিকেট সংস্থাকে সেই নির্দেশিকা নাকি দিয়ে দেবে বোর্ড। বলে দেওয়া হবে, অভিযুক্ত সাংবাদিককে মাঠেও ঢুকতে দেওয়া যাবে না। এমনকী আইসিসিকেও (ICC) চিঠি লিখে অভিযুক্ত সাংবাদিককে ‘ব্ল‌্যাকলিস্ট’ করতে বলা হচ্ছে।

আরও পড়ুন: IPL 2022: পুরনো দল কেকেআরের বিরুদ্ধে জ্বলে উঠলেন কুলদীপ, ৪৪ রানে হারলেন শ্রেয়সরা

জানা গিয়েছে, ভারতীয় দল থেকে বাদ পড়ার পর ঋদ্ধিমান সাহার সাক্ষাৎকার নিতে চেয়েছিলেন এই জনপ্রিয় বাঙালি সাংবাদিক। হোয়াটস অ্যাপে মেসেজও করেছিলেন। কিন্তু বোরিয়ার সেই মেসেজের কোনও জবাব আসেনি ঋদ্ধিমানের থেকে। আর তাতেই ক্ষোভে ফেটে পড়েন বোরিয়া। তিনি ঋদ্ধিকে সরাসরি হুমকি দিয়ে বলেন, আমি আপনার এই অপমান ভুলব না, সময় মতো তার প্রয়োগ ঘটবে।

তিনি আর কোনওদিন ঋদ্ধিমানের সাক্ষাৎকার নেবেন না, সেটিও জানান। যা নিয়ে কম জলঘোলা হয়নি। ঋদ্ধিমানও সেই জবাব দেন। এই নিয়ে বোর্ডের তরফে বোরিয়াকে তলব করা হয়। সবদিক বিবেচনা করেই ভারতীয় বোর্ড বাঙালি সাংবাদিককে দোষী সাব্যস্ত করে এবং শাস্তি শোনায়।

আরও পড়ুন: IPL 2022: সাত ম্যাচে সাত হার, আইপিএলে লজ্জার নজির রোহিতদের

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest