Brazil vs Serbia: brazil set to play first match in Qatar Fifa world cup

Brazil vs Serbia : মেসিদের হারে সিঁদুরে মেঘ দেখছে ব্রাজিল, তুকতাকও করছেন নেইমাররা !

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ম্যাচের আগে সাধারণত প্রতিপক্ষ ছাড়া অন্য দলের কথা বলতে পছন্দ করেন না কোচরা। কিন্তু ব্রাজিলিয়ান (Brazil vs Serbia) কোচ তিতে(Tite) খানিকটা ভিন্ন । ম্যাচের আগে সাংবাদিক সম্মেলনে এক আর্জেন্টাইন সাংবাদিকের প্রশ্ন ছুঁড়ে হেসে ফেললেন তিতে। তাঁকে জিজ্ঞাসা করা হয় প্রবল শত্রু আর্জেন্টিনার প্রথম ম্যাচে হারের পর কি সার্বিয়ার (Serbia) সঙ্গে খেলায় বিশেষ সতর্ক থাকবে ব্রাজিল?

জবাবে তিতে বললেন, ‘‘অবশ্যই। আর্জেন্টিনা(Argentina) একটা বড় নাম। সব সময় আর্জেন্টিনার ফুটবলকে সম্মান করি। সেরকম সব দেশের ফুটবলকেই সম্মান করি। প্রতিপক্ষ হিসেবে কেউ ছোট বা বড় নয়। আর্জেন্টিনার হার অবশ্যই সমস্যাটা চোখে আঙুল দিয়ে দেখিয়েছে। তবে সমর্থকরা আমাদের উপর বিশ্বাস রাখতে পারেন, তাঁদের হতাশ করব না।’’

বিশ্বকাপের(Qatar World Cup) সৌদির কাছে মেসিদের(Lionel Messi) দলকে যেভাবে হারতে হয়েছে তাতে যে কোনওদিন বড় দলের ফলে যে এমন হবে না তারা নিশ্চয়তা কোথায় ? জার্মানির বিরুদ্ধে জাপানের জয় দেখার পর মনে হচ্ছে এই বিশ্বকাপে সব কিছুই অনিশ্চিত। আর সেই কারণেই বৃহস্পতিবার মাঠে নামার আগে রীতিমতো সতর্ক ব্রাজিল। শোনা যাচ্ছে তুকতাকও নাকি করছেন নেমাররা(Neymar)!

বিশ্বকাপের কোয়ালিফাইং রাউন্ডের খেলার সময় রড্রিগোর(Rodrygo) হাত ধরে ইয়ুরজিনহো নামে একজন নাপিত এসেছিলেন ব্রাজিল হোটেলে। তাঁর হাতে চুলে কেটে সেই ম্যাচেই দারুণ খেলেন নেমাররা। এমনকী গোলও পান রড্রিগো। তারপর থেকে বিভিন্ন সময় ইয়ুরজিনহোর ডাক পড়েছে ব্রাজিল শিবিরে। ব্রাজিলের সাংবাদিকদের থেকে যেটুকু জানা গেল, তাতে এবারের বিশ্বকাপ পাওয়ার জন্য সব কিছু করতে তৈরি নেমার। রড্রিগোকে বলেছেন, জরুরি ভিত্তিতে ইয়ুরজিনহোকে ব্রাজিল (Brazil)থেকে উড়িয়ে আনতে। নেমারের ইচ্ছে। তাই গতকালই দোহায় ব্রাজিল শিবিরে এসে পৌঁছেছেন ইয়ুরজিনহো। আর এদিনই নেমার, ভিনিসিয়াস জুনিয়র, রড্রিগোরা চুলের নতুন স্টাইল করে ফেললেন। সার্বিয়ার বিরুদ্ধে একেবারে নতুন স্টাইলের চুল নিয়ে নাঠে নামবেন নেমার, ভিনিসিয়াস জুনিয়ররা।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest