Brazil vs Spain Live Olympic Football Final 2021

টোকিও গেমসের ফুটবলের ফাইনালে ব্রাজিল বনাম স্পেন দ্বৈরথ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

এই মুহূর্তে সবাই অধীর আগ্রহে অপেক্ষা করছে ব্রাজিল বনাম স্পেন অলিম্পিক ফাইনাল ম্যাচ উপভোগ করার জন্য। ব্রাজিল এবং স্পেনের ভক্তরা কোনভাবে না দেখে থাকতে পারবে না। ব্রাজিল বনাম স্পেন ম্যাচটি লাইভ দেখতে হলে আপনাকে জানতে হবে অলিম্পিক ফুটবল 2021 কোন কোন টিভি চ্যানেল এবং অনলাইন পোর্টাল বা মোবাইল অ্যাপস সরাসরি সম্প্রচার করবে।

ব্রাজিল এবং স্পেন অলিম্পিক ফুটবলের দুইটি সবচেয়ে দাপটে দল। তারা প্রথম রাউন্ড কোয়ার্টার ফাইনাল সেমিফাইনাল এর সবগুলো ম্যাচ জয় লাভ করে তারপরে ফাইনালে উঠে এসেছে। আমাদের বাংলাদেশের ব্রাজিল ফুটবল টিমের ভক্তের সংখ্যা অসংখ্য এবং স্পেনের ফুটবলে অনেক জনপ্রিয়। আমাদের আজকের আর্টিকেলটি মূলত ব্রাজিল-স্পেন এর বাংলাদেশের সাপোর্টার দের জন্য।

এই পোষ্টের মাধ্যমে আমরা আপনাদের সে সম্পর্কে সঠিক ধারণা দিব এবং লাইভ টিভি চ্যানেল অ্যাপস লাইভ স্ট্রিমিং লিংক এবং মোবাইল অ্যাপস বিষয়ে বিস্তারিত আলোচনা করব। এবং খেলাটি কিভাবে সরাসরি উপভোগ করবেন তাও আমরা হাতে-কলমে দেখিয়ে দেবো। তো চলুন অলিম্পিক ফুটবল 2021 ফাইনাল ম্যাচটি লাইভ দেখে আসি।

আরও পড়ুন :  অলিম্পিকসেও ভারত বনাম পাকিস্তান, নীরজকে চ্যালেঞ্জ জানাচ্ছেন নাদিম

ফাইনাল সময়সূচী

অনেকেই হয়তো ভাবছেন ব্রাজিল স্পেনের খেলাটি কবে এবং কখন অনুষ্ঠিত হবে? অলিম্পিকস সিডিউল অনুযায়ী আজ 7 আগস্ট ব্রাজিল বনাম স্পেন এর মধ্যকার খেলাটি অনুষ্ঠিত হবে। ভারতীয় সময় বিকাল 4টের সময় অর্থাৎ বাংলাদেশ সময় বিকাল 4 টা 30 মিনিটে খেলাটি শুরু হবে।সুতরাং ব্রাজিল এবং স্পেন এর সাপোর্টাররা খেলাটি সরাসরি দেখার জন্য প্রস্তুতি নিয়ে রাখুন। চলুন বিস্তারিত তথ্য দেখে নেওয়া যাক।

ব্রাজিল বনাম স্পেনের খেলাটি অনুষ্ঠিত হবে জাপানের ইউকোহামা আন্তর্জাতিক স্টেডিয়ামে। বাংলাদেশি ব্রাজিল এবং স্পেন ভক্তরা খেলাটি টিভি এবং অনলাইনে দেখতে পারবেন।

আরও পড়ুন : ফিরহাদ হাকিমের নামে বড় প্রতারণা, লক্ষাধিক টাকা নিয়ে চম্পট দিল যুবক

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest