জয় শাহ, ব্রিজেশ প্যাটেলদের ধন্যবাদ জানালেও সৌরভকে এড়িয়ে গেলেন শাস্ত্রী

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

রবি শাস্ত্রী বনাম সৌরভ গাঙ্গুলি! সেই পুরনো বিবাদ যেন মাথা চাড়া দিল মরু শহরে। ঠিক আইপিএল ফাইনাল শেষে। সফলভাবে আইপিএল আয়োজনের জন্য বোর্ড সচিব, আইপিএল চেয়ারম্যান, বিসিসিআই এবং স্বাস্থ্যকর্মীদের ধন্যবাদ জানান টিম ইন্ডিয়ার কোচ রবি শাস্ত্রী। কিন্তু সন্তর্পনে এই টুইটে এড়িয়ে গেলেন বোর্ড প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলির নাম। দুবাই থেকেই যেন আবারও একটা বিতর্কের শুরু।

দিল্লি ক্যাপিটালসকে হারিয়ে মুম্বই ইন্ডিয়ান্স পঞ্চমবারের মতো আইপিএল চ্যাম্পিয়ন হওয়ার ঠিক পরেই রবি শাস্ত্রী সোশ্যাল মিডিয়ায় কুর্নিশ জানান তাঁদের, তাঁর মতে যাঁদের প্রচেষ্টায় কঠিন সময় আইপিএল আয়োজন সম্ভব হয়েছে। সেই তালিকায় তিনি বিসিসিআই সভাপতিকে রাখার প্রয়োজন মনে করেননি।

আরও পড়ুন : ইতিহাস গড়ে পঞ্চমবার আইপিএল চ্যাম্পিয়ন মুম্বই, অধিনায়কোচিত ইনিংস রোহিতের

শাস্ত্রী টুইটারে বিসিসিআই সচিব জয় শাহ, আইপিএল চেয়ারম্যান ব্রিজেশ প্যাটেল, আইপিএল সিওও হেমাঙ্গ আমিন ও বিসিসিআইয়ের মেডিক্যাল স্টাফদের কথা উল্লেখ করেন। তবে নাম নেননি সৌরভ গঙ্গোপাধ্যায়ের।রবি টুইটে লেখেন, ‘অসম্ভবকে সম্ভব করে স্বপ্নের আইপিএল উপহার দেওয়ার জন্য জয় শাহ, ব্রিজেশ প্যাটেল, হেমাঙ্গ আমিন ও বিসিসিাইয়ের মেডিক্যাল স্টাফদের কুর্নিশ।’

করোনা উদ্বেগের মাঝে একটা সময় ছিল যখন অনেকের মনেই হয়তো প্রশ্ন ছিল আদৌ কি এবার আইপিএল হবে? করোনা মহামারির মধ্যেও সুষ্ঠুভাবেই শেষ হল আইপিএল। ক্রোড়পতি লিগ দেশে আয়োজন করতে পারেনি বিসিসিআই। বিশ্বের জনপ্রিয়তম ক্রিকেট লিগকে বাঁচাতে সৌরভ গাঙ্গুলির বোর্ড নিরাপদ ভেন্যু হিসেবে বেছে নেয় সংযুক্ত আরব আমিরশাহি। ১৯ সেপ্টেম্বর থেকে শুরু হয় আইপিএলের ১৩ তম সংস্করণ। ১০ নভেম্বর শেষ হল কোভিড-কালের ক্রিকেট উত্সব।

আরও পড়ুন : বিহারে সরকার গড়তে চলেছে এনডিএ, এক নম্বরে তেজস্বীর দল

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest