ঘরোয়া লিগের শুরুতেই ভরাডুবি, পিয়ারলেসের কাছে ০-৩ গোলে হারল মোহনবাগান

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

#কলকাতা: ঘরোয়া লিগের প্রথম ম্যাচেই লজ্জার হার মোহনবাগানের। ঘরের মাঠে গতবারের রানার্স পিয়ারলেসের কাছে তিন গোল হজম করতে হল গতবারের চ্যাম্পিয়ন সবুজ-মেরুনকে।

ডুরান্ড কাপে মিনি ডার্বিতে জয় দিয়ে মরশুম শুরু করেছিলেন কিবু ভিকুনার ছেলেরা। প্রথম ম্যাচেই সমর্থকদের ভালবাসা পেয়েছিলেন বাগানের স্প্যানিশ কোচ। কিন্তু ঘরোয়া লিগের শুরুতেই গতবারের রানার্স-আপের কাছে মুখ থুবড়ে পড়লেন চামোরোরা। ছোট মাঠের সুবিধা নিয়ে সবুজ-মেরুনকে রীতিমতো কোণঠাসা করে দিলেন জহর দাসের ছেলেরা। যে বাগানের ডিফেন্স প্রথম ম্যাচে ফুটবলপ্রেমীদের বাহবা কুড়িয়েছিল, সেই রক্ষণই এদিন ছিন্নভিন্ন হয়ে পড়ে। তবে শুধু ডিফেন্সের দোষ দিলেও চলবে না। তিন-তিনটি গোল হজম করার দায় গোলকিপার শিল্টন পালেরও। তাঁর দায়িত্বজ্ঞানহীনতাতেই ব্যক্তিগত দ্বিতীয় গোলটি করেন ক্রোমা।

মিনি ডার্বিতে জোড়া গোল করে বাগান সমর্থকদের নয়নের মণি হয়ে ওঠা সালভা চামারো সোমবার কার্যত ভিলেন বনে গেলেন সবুজ-মেরুন সমর্থকদের কাছে। গোটা ম্যাচে পিয়ারলেস ডিফেন্সে বোতলবন্দি হয়ে থাকলেন স্প্যানিশ স্ট্রাইকারটি। পেনাল্টি থেকে গোল নষ্ট করা নয়। কোমরে চোট পেয়ে মাঠ ছাড়েন তিনি। তবে সালভার চোট গুরুতর নয় বলেই ধারণা বাগান টিম ম্যানেজমেন্টের। সালভার মতোই এদিন খারাপ খেলে বাগান ডিফেন্স আর গোলকিপার শিল্টন পাল। মোরান্তে না খেলায় বেরিয়ে আসে বাগান ডিফেন্সের ভগ্নসার অবস্থা। পরিস্থিতি যা তাতে পরের ম্যাচেই দলে আমূল পরিবর্তন করতে হতে পারে কিবু ভিকুনাকে।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest