সমুদ্র সৈকতে নাচ, ভিন্ন অবতারে চাহালের হবু পত্নী ধনশ্রী

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

সম্প্রতি এনগেজমেন্ট হয়েছে ভারতীয় জাতীয় ক্রিকেট দল তথা আরসিবির অন্যতম গুরুত্বপূর্ণ সদস্য স্পিনার যুজবেন্দ্র চাহাল এবং ধনশ্রীর। বর্তমানে চাহাল ব্যস্ত আরব দেশে আরসিবির হয়ে খেলতে। ব্যক্তিগতভাবে তিনি এবং দলগতভাবে আরসিবি বেশ ভাল ফর্মে আছে। অঘটন না ঘটলে প্লে অফে যাবেই ব্যাঙ্গালোর।

সোশ্যাল মিডিয়ার বুকেও যথেষ্ট সক্রিয় যুজবেন্দ্র চাহাল। দেখা গেল কিছু কম নয় তাঁর হবু স্ত্রী ধনশ্রী বর্মাও। এবার জোর চর্চায় ইনস্টাগ্রামে পোস্ট করা তার একটি ভিডিও। যেখানে গানের তালে তালে নাচতে দেখা গেছে ধনশ্রীকে। ভিডিও ইতিমধ্যে ভাইরালও।

 

View this post on Instagram

 

A sunset state of mind 🌞 Dancing to laila Isn’t it beautiful ? . #dhanashreeverma #ree @tonykakkar

A post shared by Dhanashree Verma (@dhanashree9) on

আরও পড়ুন: AUS vs IND: অস্ট্রেলিয়ার বিরুদ্ধে দলে মহম্মদ সিরাজ, ফিরলেন রাহুলও, নেই রোহিত

বরাবরই শিরোনামে থাকতে পছন্দ করেন চাহাল। মাঠের ভিতরে দুরন্ত পারফরম্যান্স হোক বা মাঠের বাইরে সোশ্যাল মিডিয়ায় অন্যান্য ক্রিকেটারদের সঙ্গে মজা– সবেতেই তাঁকে পাওয়া যায়। কিন্তু এবার শিরোনামে তাঁর বান্ধবীও। করোনার (Covid-19) কারণে এই বছর দেশে আয়োজিত হয়নি IPL। তবুও বেশ কিছু প্লেয়ারের পরিবারের লোকেরা দুবাইয়ে তাঁদের সঙ্গে রয়েছেন৷

এঁদের মধ্যেই অন্যতম রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের (Royal Challengers Bangalore) ক্রিকেটার যুজবেন্দ্র চাহাল৷ প্রতিযোগিতা যখন শুরু হয়েছিল চাহাল তখন একাই পাড়ি দিয়েছিলেন সুদূর আমিরশাহিতে৷ কিন্তু লিগ যখন মাঝপথে ঠিক তখনই সেখানে হাজির হবু স্ত্রী। তবে RCB বা চাহালকে সমর্থন করার পাশাপাশি চুটিয়ে মজাও করছেন তিনি৷ দুবাইয়ের সমুদ্র সৈকতে টনি কক্করের লায়লা গানে নাচতে দেখা যায় তাঁকে । সেই ভিডিওর প্রশংসা করছেন সকলে। ক্লিন বোল্ড চাহালও।

আরও পড়ুন: KKR vs KXIP: গেইল ঝড়ে উড়ে গেল কেকেআর, কলকাতাকে সরিয়ে চারে পঞ্জাব

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest