Site icon The News Nest

দাদার বাড়িতে দিদির দূত! গঙ্গোপাধ্যায় পরিবারের সুস্থতা কামনায় শুভেচ্ছা বার্তা

didi

করোনা পরিস্থিতি ক্রমশ জটিল রাজ্যে। এই অবস্থায় কিছুদিন আগে সৌরভ গঙ্গোপাধ্যায় নিজে সুস্থ হয়ে উঠলেও এখনও করোনা আক্রান্ত হয়ে নিভৃতবাসে রয়েছেন সৌরভের(Mamata Banerjee Sourav Ganguly) বেহালার বাড়িরই তিন সদস্য। এই পরিস্থিতিতে আজ বেহালায় সৌরভের বাড়িতে হঠাৎই এলো মুখ্যমন্ত্রীর পাঠানো ফলের ঝুড়ি। পৌঁছে দিলেন স্থানীয় কাউন্সিলর। সৌরভের স্ত্রী বিশিষ্ট ওড়িশি নৃত্যশিল্পী ডোনা গঙ্গোপাধ্যায় নিজে সেই ফলের ঝুড়ি হাতে তুলে নিলেন।

গত বছরের শেষে করোনা আক্রান্ত হয়ে আলিপুরের এক বেসরকারি হাসপাতালে ভরতি হতে হয়েছিল বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়কে (Sourav Ganguly)। অ্যান্টিবডি ককটেল থেরাপি, স্টিম থেরাপি শেষে চারদিন পর হাসপাতাল থেকে ছুটি পান দাদা। তার পর থেকে বেহালায় নিজের বাড়িতে হোম আইসোলেশনেই রয়েছেন তিনি। হাসপাতাল থেকে বাড়ি ফিরে জানতে পেরেছিলেন, তাঁর শরীরে ওমিক্রন নয়, করোনার আরেক প্রজাতি ডেল্টা প্লাস বাসা বেঁধেছে।

আরও পড়ুন: Kolkata Book Fair: নির্ধারিত সময়ে হবে বইমেলা? কড়া বিধি-নিষেধে দুশ্চিন্তার কালো মেঘ

চিকিৎসকদের পরামর্শ অনুযায়ী আপাতত দিন কাটছে সৌরভের। আর তারই মধ্যে রবিবার মুখ্যমন্ত্রীর (CM Mamata Banerjee) তরফে প্রাক্তন ভারত অধিনায়কের কাছে পৌঁছে দেওয়া হল ফল ও হেল্থ ড্রিঙ্কস।

এদিন বেহালার ১২৩ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর সুদীপ পোল্লে নিজে ফল হাতে সৌরভের বাড়িতে উপস্থিত হন। তবে গেটের সামনেই তাঁর সঙ্গে সাক্ষাৎ করেন ডোনা গঙ্গোপাধ্যায়। তাঁর হাত থেকে ফল দিয়ে সাজানো ঝুড়ি নিয়ে মুখ্যমন্ত্রীকে ধন্যবাদ জানান ডোনা। গঙ্গোপাধ্যায় পরিবার যাতে দ্রুত সেরে ওঠে, সেই প্রার্থনাই করছেন মুখ্যমন্ত্রী। তবে শুধু সৌরভ বলেই নয়, করোনা আক্রান্ত অনেকের বাড়িতেই শুকনো খাবার, ফল, হেল্থ ড্রিঙ্কস পৌঁছে দেওয়া হচ্ছে নবান্নের তরফে।

আরও পড়ুন: মুখ্যমন্ত্রীর নির্দেশে বাড়ি বাড়ি রান্না করা খাবার! জানুন কারা পাবেন সুবিধা?

Exit mobile version