Copa America 2021: Fans get emotional after watching Messi-Neymar friendship

Copa America Final: কান্নায় ভেঙে পড়লেন নেইমার, কাঁধে সান্ত্বনার হাত মেসির

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

প্রথম কোপা আমেরিকা জয়ের স্বপ্নভঙ্গ। হতাশায় ম্যাচের পর হাউহাউ করে কাঁদছিলেন নেইমার। দেখতে পেয়েই এসে জড়িয়ে ধরলেন লিয়নেল মেসি। ফুটবলের দুই বর্ণময় চরিত্রের এই মিলন দেখে আবেগে আলোড়িত হল ফুটবলবিশ্ব।

যে কোন নক আউট ম্যাচেই পাশপাশি সম্পূর্ণ দুটি ভিন্ন প্রতিক্রিয়ার দেখা মেলে। একদিকে থাকে বিজয়ের উল্লাস তো অপরদিকে শুধুই পরাজয়ের গ্লানি। ডিফেন্ডিং চ্যাম্পিয়ন ব্রাজিলকে হারিয়ে অবশেষে আন্তর্জাতিক খেতাব উঠেছে লিওনেল মেসির হাতে। তবে তাঁর স্বপ্নপূরণের রাতেই স্বপ্নভঙ্গ হয়েছে একদা বার্সেলোনা সতীর্থ ও কাছের বন্ধু নেইমারের।

গতবার চোটের কারণে সেলেসাওয়ের কোপা জয়ী দলের অংশ থাকতে পারেননি নেইমার। এইবার সেই অধরা খেতাব জিতে নিতে বদ্ধপরিকর ছিলেন ব্রাজিলের ১০ নম্বর জার্সিধারী। তবে তীরে এসে তরী ডুবল। গোটা টুর্নামেন্টে দুরন্ত খেলেও ফাইনালে বাধা অতিক্রম করতে পারল না নেইমারের ব্রাজিল।

আরও পড়ুন: Wimbledon 2021: বড় অঘটন! স্ট্রেট সেটে হেরে উইম্বলডন থেকে বিদায় আটবারের চ্যাম্পিয়ন ফেডেরারের

স্বাভাবিকভাবেই নিজের প্রথম বড় আন্তর্জাতিক খেতাব হাতছাড়া করে হতাশ নেইমার। ম্যাচের শেষ বাঁশি বাজলে কান্নায় ভেঙে পড়েন তিনি। তবে জয়ের উচ্ছ্বাসের মধ্যেই তাঁর পাশে এসে দাঁড়ান লিও মেসি। আলিঙ্গন করে হয়তো আবারও নতুন করে যুদ্ধে নামার নতুন উদ্যমের মন্ত্রই দিলেন নেইমারকে।

ড্রেসিংরুমে ফিরে অবশ্য দুই তারকা খোশমেজাজে ছিলেন। মেসির সঙ্গে আড্ডা মারতে দেখা গিয়েছে নেইমারকে। সেই ছবি পোস্ট করেছে কোপা আমেরিকার টুইটার হ্যান্ডল। চার বছর বার্সেলোনার জার্সিতে মেসির পাশে খেলেছেন নেমার। প্যারিস সঁ জঁ-তে গেলেও বন্ধুত্ব ফিকে হয়নি। বরং বার্সেলোনাকে বার বার চাপ দিয়ে নেমারকে ক্লাবে ফেরানোর অনুরোধ করেছেন মেসি। বিরাট অর্থের কারণে তা সম্ভব হয়নি।

আরও পড়ুন: COPA AMERICA 2021 FINAL : মারাকানায় শাপমুক্তি, ২৮ বছর পর খেতাব পুনরুদ্ধার আর্জেন্তিনার

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest