Site icon The News Nest

এবার করোনা আক্রান্ত রোনাল্ডো, জানাল পর্তুগিজ ফুটবল ফেডারেশন

ronaldo

করোনা আক্রান্ত ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। পর্তুগাল ফুটবল ফেডারেশন এ খবর জানিয়েছে। ৩৫ বছরের পর্তুগিজ তারকা সুইডেনের বিরুদ্ধে নামার জন্য প্রস্তুত হচ্ছিলেন। কিন্তু করোনা আক্রান্ত হওয়ায় সুইডেনের বিরুদ্ধে আর খেলতে পারবেন না সিআর সেভেন।

রোনাল্ডোর শারীরিক কোনও সমস্যা নেই বলেই জানানো হয়েছে পর্তুগাল ফুটবল ফেডারেশন থেকে। আইসোলেশনে রয়েছেন রোনাল্ডো। পর্তুগিজ ফুটবল ফেডারেশনের তরফে এক বিবৃতিতে জানানো হয়েছে, ‘ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর করোনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ এসেছে। তাকে জাতীয় দল থেকে ছেড়ে দেওয়া হয়েছে। সুইডেনের বিরুদ্ধে খেলবেন না রোনাল্ডো।’ দলের বাকি সদস্যদের রিপোর্ট নেগেটিভ এসেছে।

আরও পড়ুন: রসাল, গোল পেঁয়াজের ছবিতে যৌন আবেদন খুঁজে পেল ফেসবুক! সরিয়ে দেওয়া হল পোস্ট

পর্তুগীজ ফুটবল সংস্থার তরফে বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, ‘করোনা টেস্টে পজিটিভ হওয়ায় ক্রিশ্চিয়ানো রোনাল্ডোকে জাতীয় দলের ট্রেনিং থেকে ছেড়ে দেওয়া হয়েছে। সুতরাং, সুইডেন ম্যাচে ওকে মাঠে দেখা যাবে না।’

বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, ‘পর্তুগালের জাতীয় দলের ফুটবলার আপাতত ভালো রয়েছেন। কোনও উপসর্গ না থাকলেও তাঁকে আইসোলেশনে রাখা হয়েছে। রোনাল্ডো পজিটিভ চিহ্নিত হওয়ায় দলের সকলের মঙ্গলবার সকালেই নতুন করে করোনা টেস্ট করা হয়। প্রত্যেকের রিপোর্টই নেগেটিভ এসেছে এবং সকলেই অনুশীলনে যোগ দিতে পারবেন।’

করোনা হওয়ায় রোনাল্ডো নামতে পারবেন না সিরি আ-তেও। রবিবার জুভেন্তাসের খেলা রয়েছে ক্রোটনের বিরুদ্ধে।  চ্যাম্পিয়ন্স লিগে ২০ অক্টোবর ডায়নামো কিয়েভের সামনে জুভেন্টাস। রোনাল্ডোকে ছাড়া সেই ম্যাচে নামতে হবে ইতালির ক্লাবটিকে।

আরও পড়ুন: খোলা চুল, শিফন শাড়ি! প্রথমবার লাস্যময়ী অবতারে ধরা দিলেন ‘কৃষ্ণকলি’ ধারাবাহিকের ‘শ্যামা’

Exit mobile version