আগামী ৬-৭ মাসে সবকিছু স্বাভাবিক হয়ে যাবে, আশা সৌরভের

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ওয়েব ডেস্ক: আগামী ছয়-সাত মাসে পরিস্থিতি স্বাভাবিক হয়ে যাবে। করোনা ভাইরাসের প্রতিষেধক আবিষ্কৃত হলেই মানুষের জীবন আবার স্বাভাবিক ছন্দে ফিরে যাবে বলে আশাবাদী সৌরভ। সেই সঙ্গে ক্রিকেটও আবার পুরনো রূপ ফিরে পাবে বলে মত প্রাক্তন ভারত অধিনায়কের।

করোনা ভাইরাসের জেরে আপাতত আন্তর্জাতিক ও ঘরোয়া ক্রিকেট বন্ধ।সৌরভ মনে করছেন, আপাতত অন্তর্বর্তীকালীন ভিত্তিতে কিছু পরিবর্তন চোখে পড়বে। বাড়তি কিছু নিয়ম মেনে চলতে হবে। ঘন ঘন ডাক্তারি পরীক্ষার মুখে পড়তে হবে ক্রিকেটার ও কোচিং স্টাফদের। তবে তাতে খেলাটায় কোনও প্রভাব পড়বে না।

আরও পড়ুন: ক্রিকেটে নয়া সংযোজন! উঠল ‘করোনা রিপ্লেসমেন্ট’-এর দাবি

একটি শিক্ষামূলক অ্যাপে বিভিন্ন বিষয়ে আলোচনার সময় সৌরভ বলেন, ‘সবকিছু আবার আগের অবস্থায় ফিরবে। করোনা ভাইরাসের সঙ্গে পেরে ওঠার মতো ওষুধ আমাদের হাতে না থাকায় সারা বিশ্ব সাময়িক একটা ঝাঁকুনি খেয়েছে। তবে আগামী ছয়-সাত মাসে যদি প্রতিষেধক আবিষ্কৃত হয়ে যায়, তখন আবার সবকিছু স্বাভাবিক অবস্থায় ফিরে আসবে।’

‘বিসিসিআই ও আইসিসি পুনরায় ক্রিকেট শুরুর চেষ্টায় রয়েছে। অন্তর্বর্তীকালীন ভিত্তিতে কিছু পরিবর্তন চোখে পড়বে ক্রিকেটে। ক্রিকেটারদের স্বাস্থ্য পরীক্ষা হবে, বিভিন্ন বিধিনিষেধ মানতে হবে। তবে কোনও কিছুই ক্রিকেটের পথে প্রতিবন্ধকতা হয়ে দাঁড়াবে না।’ জানান সৌরভ।

আরও পড়ুন: খেলরত্ন সম্মানে ভূষিত হতে চলেছেন রোহিত! অর্জুনে মনোনীত তিন ক্রিকেটার

Gmail 3
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest