Site icon The News Nest

করোনা আক্রান্ত ব্রাজিলিয়ান তারকা রোনাল্ডিনহো

ronaldinho

Brazil's Ronaldinho celebrates after he scored their second goal against Ecuador in their 2010 World Cup qualifying soccer match in Maracana stadium in Rio de Janeiro October 17, 2007. REUTERS/Bruno Domingos (BRAZIL)

মারণ করোনা ভাইরাসে আক্রান্ত ব্রাজিলের প্রাক্তন জাতীয় দলের তারকা রোনাল্ডিনহো গাউচো (Ronaldinho)। নেইমার (Neymar), ইব্রাহিমোভিচ, ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর–সহ একাধিক তারকা ফুটবলারের পর এবার আক্রান্ত হলেন বিশ্বকাপজয়ী প্রাক্তন ফুটবলারটি। তবে ভাল খবর, ভাইরাস শরীরে বাসা বাঁধলেও উপসর্গহীন রোনাল্ডিনহো। আপাতত চিকিৎসকদের পরামর্শ মেনে সেলফ আইসোলেশনে রয়েছেন তিনি। রবিবার নিজের ইনস্টাগ্রামে করোনায় আক্রান্ত হওয়ার কথা জানান রোনাল্ডিনহো।

শনিবার বেলো হরিজন্তে শহরে এক অনুষ্ঠানে গিয়েছিলেন রোনাল্ডিনহো। সেখানেই তাঁর কোভিড পরীক্ষা করা হয়‌। রিপোর্ট পজিটিভ আসে। তারপর নিজের অফিসিয়াল ইনস্টাগ্রাম পোস্টে নিজের করোনা আক্রান্ত হয়ার খবর জানান রোনাল্ডিনহো গাউচো।

আরও পড়ুন :

রোনাল্ডিনহো জানান, ‘আমি কোভিড-১৯ পরীক্ষা করিয়েছি, রিপোর্ট পজিটিভ এসেছে। ভাল আছি, শরীরে কোনও উপসর্গ নেই। শনিবার থেকে বেলো হরিজোন্তেতে আছি। একটি অনুষ্ঠানে যোগ দিতে এসেছিলাম। অনুষ্ঠানটি পিছিয়ে গিয়েছে। শীঘ্রই সেখানে সবার সঙ্গে আমার দেখা হবে। সবাইকে আন্তরিক শুভেচ্ছা!’

কয়েকদিন আগেই আন্তর্জাতিক ম্যাচে অংশ নিতে পর্তুগাল শিবিরে যোগ দিয়েছিলেন রোনাল্ডো। কিন্তু মারণ করোনায় আক্রান্ত হওয়ায় শিবির ছাড়তে হয়। এরপরই একটি এয়ার অ্যাম্বুলেন্স ভাড়া করে ইতালিতে ফিরে আসেন জুভেন্তাসের খেলোয়াড়টি। সোজা চলে যান নিজের বাড়িতে। অভিযোগ এভাবে করোনা পজিটিভ হওয়ার পরও সেলফ আইসোলেশনে না থেকে দেশে ফিরে এসে নিয়ম ভেঙেছেন রোনাল্ডো।

সেদেশের ক্রীড়ামন্ত্রী বলেন, রোনাল্ডো করোনা সংক্রান্ত বিধিনিষেধ মানেননি। তাই এই ঘটনার পূর্ণাঙ্গ তদন্ত শুরু হয়েছে। এদিকে, মেসির বার্সেলোনার (Barcelona) বিরুদ্ধে ম্যাচের একদিন আগে ফের করোনা পরীক্ষা হবে রোনাল্ডোর। সেই পরীক্ষায় পাশ না করতে পারলে ওই ম্যাচে মাঠে নামতে পারবেন না সিআর সেভেন।

আরও পড়ুন :

Exit mobile version