ধোনিদের বিরুদ্ধে মহাযুদ্ধের আগে টিম সাজানো নিয়ে চিন্তায় KKR

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

দিন তিনেক আগেও টুর্নামেন্টে সম্পূর্ণ ভিন্ন অবস্থান ছিল মহেন্দ্র সিং ধোনির (Mahendra Singh Dhoni) চেন্নাই সুপার কিংস (Chennai Super Kings) এবং দীনেশ কার্তিকের কেকেআরের।ধোনিরা পরপর দু’টো ম্যাচ হেরেছ। সিএসকে সাপোর্টাররা অনেকে চিন্তায় নখের নখের ডগা থেকে গোড়া পর্যন্ত খেয়ে ফেলছেন। তাদের মনে কেটে প্রশ্ন আদৌ এবার আইপিএল প্লে অফে যেতে পারবে তো সিএসকে?

উল্টো দিকে কেকেআর– তারা তখন দুর্বার গতিতে ছুটছে। ডেভিড ওয়ার্নারের সানরাইজার্স হায়দরাবাদ (Sunrisers Hyderabad), স্টিভ স্মিথের (Steve Smith) রাজস্থান রয়্যালসকে (Rajasthan Royals) চুরমার করে টুর্নামেন্টের অন্যতম শক্তি হিসেবে উঠে আসছে। কে জানত, দু’টো টিমের মাত্র একটা করে ম্যাচে সব কিছু পাল্টে যাবে!

আরও পড়ুন : মেয়েদের জন্য নিরাপদ শহর কলকাতা, জানাল এনআরসিবি

চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে দল নির্বাচন নিয়ে ভাল রকম জট বেঁধে রয়েছে নাইট সংসারে। দিল্লির বিরুদ্ধে আট নম্বরে নেমে ঝড় তুলে দেওয়া রাহুল ত্রিপাঠি ব্যাটিং অর্ডারে উপরে যাচ্ছেন, নিশ্চিত। কিন্তু কত নম্বরে, সেটা এখনও শোনা গেল টিম ঠিক করে উঠতে পারেনি। সুনীল নারিনকে (Sunil Narine) ওপেনিং থেকে সরিয়ে সেখানে ত্রিপাঠিকে পাঠানো হবে নাকি তিন নম্বরে– নিশ্চিত নয়।

দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে বিশ্রী হারের পর দীনেশ কার্তিককে অধিনায়ক রাখা নিয়ে উত্তেজিত হয়ে পড়েছেন নাইট সমর্থকরা । তাঁরা ক্ষুব্ধ প্রশ্ন তুলছেন, কোন যুক্তিতে ওপেনার রাহুল ত্রিপাঠিকে আট নম্বরে পাঠানো হচ্ছে, আর অফ ফর্মে থাকা সুনীল নারিন করছেন ওপেন? কোন যুক্তিতে ইয়ন মর্গ্যানকে পিছনে ঠেলে কার্তিক নিজে আগে ব্যাট করতে যাচ্ছেন?

ধোনির টিম নিয়ে আবার কিছুটা আস্থা ফিরে পেয়েছেন সিএসকে সমর্থকরা। কেএল রাহুলের কিংস ইলেভেন পাঞ্জাবকে দশ উইকেটে সিএসকে উড়িয়ে দিয়েছ। তা দেখার পর। অনেকে বলছেন আসলি খেল শুরু হল আইপিএলে।মাত্র ক’দিনের তফাতে, মাত্র একটা ম্যাচের ব্যবধানে সিএসকে এবং কেকেআর (Kolkata Knight Riders), দু’টো টিমের অবস্থান আবার সম্পূর্ণ আলাদা। কেকেআর শিবিরে খোঁজ নিয়ে জানা গেল, সমর্থকরা যতই উত্তেজিত দাবি তুলুন, অধিনায়কত্ব থেকে কার্তিককে এখনই সরানো হচ্ছে না।

কাঁধের চোটে টুর্নামেন্টের শুরুতেই ছিটকে যান হ্যারি গার্নি। তাঁর বদলি হিসেবে আসা পাকিস্তানি বংশোদ্ভুত মার্কিন পেসার আলি খানকে দলে নিয়েছিল কেকেআর। কিন্তু চোটের কারণে এবারের আইপিএল থেকে ছিটকে গিয়েছেন আলিও।

আরও পড়ুন : AUS vs IND: পিঙ্ক বল টেস্ট দিয়ে শুরু ভারত-অস্ট্রেলিয়া টেস্ট সিরিজ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest