Site icon The News Nest

‘আফগানিস্তান বিশ্বকাপ জিতলে বিয়ে করব’, স্পিনার রশিদ খানের কথায় হাসির রোল

বিশ্ব ক্রিকেটের ইতিহাসে একেবারেই নতুন নাম আফগানিস্তান। দুটি ওয়ানডে বিশ্বকাপে (২০১৫ এবং ২০১৯) অংশ নিয়েছে ঠিকই, কিন্তু সেভাবে কিছুই করতে পারেনি। চারটি টি-টোয়েন্টি বিশ্বকাপও খেলেছে এই দেশ। সেভাবে সাফল্য না পেলেও দলের তরুণ ক্রিকেটারদের মধ্যে লড়াইয়ের ইচ্ছাটা স্পষ্ট। তাবড় তাবড় দেশগুলির বিরুদ্ধেও অত্যন্ত আত্মবিশ্বাসের সঙ্গে খেলতে দেখা গিয়েছে রশিদ খানদের।

আরও পড়ুন : LaLiga: দু’টি সর্বকালীন রেকর্ড লা লিগায়, ইতিহাস লিওনেল মেসির

অন্যান্য দলের অভিজ্ঞ বোলারদের পিছনে ফেলে টি-টোয়েন্টি ক্রিকেটে বোলারদের তালিকায় শীর্ষস্থানটি রশিদেরই দখলে। সেই তারকাকেই এক সাক্ষাৎকারে বিয়ে নিয়ে প্রশ্ন করলে তিনি বলেন, “আফগানিস্তান একবার ক্রিকেট বিশ্বকাপ জিতুক। তারপরই বাগদান আর বিয়ে করব।”এ যে রানা প্রতাপের থেকেও ধনুক ভাঙা পণ! রাধা কি শেষ পর্যন্ত নাচবে ! নাকি চিরকুমার থেকে যেতে হবে রশিদকে। তাঁর এই পনের কথা শুনে হাসির রোল উঠেছে নেট পাড়ায়।

দেশের জার্সি গায়ে খেলা যে কোনও ক্রিকেটারই বিশ্বজয়ের স্বপ্ন দেখেন। মাস্টার ব্লাস্টার শচীন তেণ্ডুলকরের কাছেও বিশ্বচ্যাম্পিয়ন হওয়ার স্মৃতি মধুরতম। তাই রশিদের স্বপ্ন দেখায় কোনও ‘ভুল’ নেই। কিন্তু আফগান স্পিনারের মন্তব্য নিয়ে শুরু হয়ে যায় হাসি ঠাট্টা। আসলে অদূর ভবিষ্যতে আফগানিস্তান বিশ্বকাপ জিততে পারে, এমন কোনও সম্ভাবনাই দেখেন না ক্রিকেটভক্তরা। তাই ট্রোলের মুখে পড়তে হয় ২১ বছরের স্পিনারকে।

আরও পড়ুন : ১৪ জুলাই থেকে আপনিও যেতে পারেন কাশ্মীরে, তবে কেবল আকাশপথে

Exit mobile version