Site icon The News Nest

প্রকট তিক্ততা! বিরাট-অনুষ্কাকে সোশ্যালে ‘বয়কট’ করলেন রোহিত, পাল্টা পোস্ট অধিনায়ক ঘরণীর

rifft

নিউজ কর্নার ওয়েব ডেস্ক:  ভারতীয় শিবিরে বিরাট কোহলি এবং রোহিত শর্মার বিবাদ এখন ওপেন সিক্রেট। এমনকী দুই হেভিওয়েটের নেতৃত্বে নাকি দুই শিবিরে বিভক্ত হয়ে গিয়েছেন ক্রিকেটাররা, সে খবরও উঠে এসেছিল শিরোনামে। বিশ্বকাপের সেমিফাইনালে ভারতের বিদায়ের পরই বিরাট ও রোহিতের মধ্যে ঠাণ্ডাযুদ্ধের খবর আসে। শোনা যাচ্ছে, পছন্দের ক্রিকেটারদের সুযোগ করে দিচ্ছেন বিরাট। আর সেটায় মত নেই রোহিত শর্মার। চলতি মাসে শেষ হওয়া বিশ্বকাপে দুই তারকার অন্তর্দ্বন্দ্ব মাঠ ছাপিয়ে পৌঁছে গিয়েছিল গ্যালারিতেও। দর্শকাসনে একই বক্সে বসেও একে অপরের সঙ্গে বাক্য বিনিময় পর্যন্ত করতে দেখা যায়নি রোহিত ও কোহলির বেটারহাফদের। এমন পরিস্থিতিতে সোশ্যাল মিডিয়ায় রোহিত শর্মার কাজকর্মে সে আগুনে ঘৃতাহুতিই হল।

তা ফের কী এমন করলেন টিম ইন্ডিয়ার হিটম্যান? সোশ্যাল মিডিয়া থেকে অনেক আগেই কোহলিকে ‘আনফলো’ করে দিয়েছিলেন রোহিত। এবার ইনস্টাগ্রামে কোহলিপত্নী অনুষ্কা শর্মাকেও আনফলো করলেন তিনি। অর্থাৎ প্রকাশ্যেই তিনি যেন বুঝিয়ে দিতে চাইছেন, খেলার বাইরে ক্যাপ্টেন কোহলি বা তাঁর পরিবারের সঙ্গে কোনও সম্পর্ক রাখতে চান না ভারতীয় ওপেনার। কিন্তু অদ্ভুতভাবে কোহলি এখনও ভার্চুয়াল দুনিয়ায় রোহিতকে ফলো করেন। যদিও ফলোয়িংয়ের তালিকায় নেই তাঁর স্ত্রী ঋতিকা সাজদেহ। তবে রোহিতের মতোই সোশ্যাল সাইটে শর্মা পরিবারের থেকে দূরত্ব বজায় রাখেন আরেক শর্মা। তিনি অনুষ্কা শর্মা। রোহিত ও ঋতিকা কাউকেই ফলো করেন না তিনি। একইভাবে ঋতিকাও মিস্টার এবং মিসেস কোহলির সঙ্গে ভার্চুয়াল দুনিয়ায় যোগাযোগ রাখেন না। তাঁরা ইনস্টাগ্রামে কী করছেন না করছেন, তা জানতে একেবারেই আগ্রহী নন ঋতিকা। এব্যাপারে তিনি স্বামীর পাশেই দাঁড়িয়েছেন।

অন্যদিকে, বিরাট-রোহিতের ঠাণ্ডাযুদ্ধ আরও স্পষ্ট করে দিলেন অধিনায়কের ঘরণী অনুষ্কা শর্মা। অনুষ্কার ইনস্টাগ্রামে আপাত নিরীহ কয়েকটি লাইন নিয়ে দানা বেঁধেছে জল্পনা। সেটা যে রোহিতের উদ্দেশে, তা বুঝতে ভুল হয়নি কারও। অনুষ্কা লিখেছেন,  মিথ্যার উপস্থিতির মধ্যে নীরবতার সঙ্গে হাত মেলাতে পারে শুধুমাত্র সত্যই।

মুম্বই মিররের প্রতিবেদনের দাবি, বহুকাল আগে থেকেই রোহিত ও বিরাটের মধ্যে চলছে বিবাদ। বিরাটের সঙ্গে যুক্ত একটি ম্যানেজমেন্ট কোম্পানির সঙ্গে সম্পর্ক ছিন্ন করেন রোহিত। শুধু তাই নয়, রোহিতের সঙ্গে ওই ম্যানেজমেন্ট সংস্থা ছাড়েন শিখর ধবন।রোহিত-বিরাটের মতভেদ মানতে নারাজ সুপ্রিম কোর্ট নিযুক্ত প্রশাসক কমিটি। তাদের বক্তব্য, সংবাদমাধ্যমের প্রতিবেদনের ভিত্তিতে কোনও বিষয়ে আলোচনা করা প্রাসঙ্গিক নয়।

Exit mobile version