Cristiano Ronaldo: Al-Nassr respond to calls for Cristiano Ronaldo to be EXPELLED from Saudi Arabia for controversial gesture

Cristiano Ronaldo: মেসির নাম শুনে পুরুষাঙ্গ দেখালেন রোনাল্ডো, উঠল সৌদি থেকে তাড়ানোর দাবি

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

কিছুতেই চিরপ্রতিদ্বন্দ্বীর নামও সহ্য করতে পারছেন না সিআরসেভেন। আল হিলালের বিরুদ্ধে ম্যাচ শুরুর আগে লিও মেসির নাম শুনে অশালীন আচরণ করে বিতর্কের মুখে পড়লেন পর্তুগীজ তারকা।

মঙ্গলবার আল হিলাল বনাম আল নাসেরের ম্যাচ শুরুর আগে ‘মেসি, মেসি’ চিৎকার শোনা যায়। আল হিলালের সমর্থকেরা এই চিৎকার করতে থাকেন। সেই চিৎকার শুনে মাঠ থেকে বেরোনোর সময় নিজের পুরুষাঙ্গ দেখিয়ে অশালীন ভঙ্গি করেন রোনাল্ডো। তাঁর সেই ভঙ্গি যে মেসির নামে চিৎকার করতে থাকা আল হিলালের সমর্থকদের উদ্দেশে ছিল সেটা স্পষ্ট। বিশ্বকাপ জিতে অশালীন ভঙ্গি করেছিলেন মেসির সতীর্থ এমিলিয়ানো মার্তিনেস। রোনাল্ডোর ভঙ্গি আরও খারাপ বলে মনে করছেন অনেকে। রোনাল্ডোর দল ০-২ গোলে হারে আল হিলালের বিরুদ্ধে।

আরও পড়ুন: IPL 2023: পুরনো তিক্ততার জের, ম্যাচ শেষে সৌরভের সঙ্গে হাত মেলালেন না কোহলি, Video

আল নাসেরের পক্ষ থেকে জানানো হয়েছে যে, রোনাল্ডোর কুঁচকিতে চোট রয়েছে। সেই কারণে ওই জায়গায় হাত দিয়েছিলেন তিনি। রোনাল্ডো কোনও সমর্থককে অপমান করার জন্য এমন অঙ্গভঙ্গি করেননি বলে দাবি আল নাসেরের। সেই সঙ্গে ক্লাব বলেছে, “রোনাল্ডোর চোট রয়েছে এটাই সত্যি। কোনও সমর্থক অন্য কিছু ভাবতে চাইলে ভাবতে পারে।”

সৌদি আরবের মতো রক্ষণশীল দেশে রোনাল্ডোর এমন আচরণ নিয়ে ইতিমধ্যেই প্রশ্ন উঠতে শুরু করেছে। বহু মানুষ দাবি করেছেন রোনাল্ডোকে দেশ থেকে বার করে দিতে। এই বছরের শুরুতে সৌদির ক্লাব আল নাসেরে যোগ দেন রোনাল্ডো। ম্যাঞ্চেস্টার ইউনাইটেড ছেড়ে ওই দলে যান রোনাল্ডো।

আরও পড়ুন: PBKS vs RCB: অধিনায়কত্ব পেয়েই বেঙ্গালুরুকে জয়ে ফেরালেন কোহলি, ব্যাটে নায়ক ডুপ্লেসি, বলে সিরাজ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest