Cristiano Ronaldo And Georgina Rodriguez signs legal contract

Cristiano Ronaldo: সম্পত্তি নিয়ে বান্ধবী জর্জিনার সঙ্গে আইনি চুক্তি রোনাল্ডোর, তবে কি এবার বিচ্ছেদ?

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

নিজের বিপুল সম্পত্তি বাঁচাতে আইনি পদক্ষেপ নিলেন পর্তুগিজ মহানায়ক ক্রিশ্চিয়ানো রোনাল্ডো (Cristiano Ronaldo)। বান্ধবী জর্জিনার (Georgina) সঙ্গে সেই ২০১৬ সাল থেকে সম্পর্ক পর্তুগিজ মহানায়কের। বিয়ে এখনও হয়নি তাঁদের।খুব শীঘ্রই হয়তো বিবাহবন্ধনে আবদ্ধ হবেন তাঁরা। কিন্তু রোনাল্ডোর আইনি পদক্ষেপের পরে জল্পনা ফের শুরু হয়েছে, তাহলে কি বিচ্ছেদ আসন্ন? জল্পনা শুরু হয়ে গিয়েছে রোনাল্ডো ও তাঁর বান্ধবীকে নিয়ে। তাঁদের সম্পর্ক নিয়ে।

ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর সঙ্গে চুক্তি হল জর্জিনা রদ্রিগেজের। বিচ্ছেদ হলেও রোনাল্ডোর বান্ধবী তাঁর সম্পত্তির একটি অংশ পাবেন। তেমনটাই চুক্তি হয়েছে তাঁদের মধ্যে। রোনাল্ডো অন্যতম ধনী ফুটবলার। তাঁর পরিচিতি বিশ্ব জুড়ে। পর্তুগালের ফুটবল তারকা শুধু খেলা নয়, তাঁর পারিবারিক জীবনের কারণেও শিরোনামে উঠে আসেন।
২০১৬ সাল থেকে রোনাল্ডোর সঙ্গে থাকেন জর্জিনা। তাঁর সঙ্গে রোনাল্ডোর আলাপ হয়েছিল একটি দোকানে। তাঁরা বিয়ে করেননি। গত সাত বছর ধরে তাঁরা একসঙ্গে রয়েছেন। রোনাল্ডো তাঁর ২৯ বছর বয়সি বান্ধবীর সঙ্গে চুক্তি করেছেন, যা ভবিষ্যতে আর্থিক ভাবে জর্জিনাকে সাহায্য করবে। পর্তুগালের এক সংবাদমাধ্যম জানিয়েছে যে, রোনাল্ডো এবং জর্জিনার মধ্যে চুক্তি হয়েছে। ভবিষ্যতে তাঁদের মধ্যে কোনও সম্পর্ক না থাকলেও আর্থিক সাহায্য পাবেন জর্জিনা। সেই সঙ্গে ছেলেমেয়েদের সঙ্গে যোগাযোগ রাখতে পারবেন। রোনাল্ডো এবং জর্জিনা এখন পাঁচ সন্তানকে বড় করছেন।

প্রথম ফুটবলার হিসেবে ২০০টি আন্তর্জাতিক ম্যাচ খেলেছেন রোনাল্ডো। আইসল্যান্ডের বিরুদ্ধে ইউরোর যোগ্যতা পর্বের ম্যাচে গোলও করেছেন রোনাল্ডো। ইতিহাস গড়ার দিনে গিনেস ওয়ার্ল্ড রেকর্ডের তরফ থেকে শংসাপত্রও তুলে দেওয়া হয় রোনাল্ডোর হাতে। মাইলফলক তৈরির ম্যাচে রোনাল্ডো গোলও করেন। তাঁর গোলেই ম্যাচ জেতে পর্তুগাল। আর সেই ম্যাচ জেতায় ইউরোর যোগ্যতা পর্বে দারুণ গতিতে ছুটছে রোনাল্ডোর পর্তুগাল।

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest