Site icon The News Nest

Cristiano Ronaldo : জার্সি ৭ পেলেও আল নাসেরের হয়ে ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর অভিষেক অনিশ্চিত

c ronaldo

আল নাসেরের হয়ে ক্রিশ্চিয়ানো রোনাল্ডো(Cristiano Ronaldo) মাঠে নামতে পারবেন কিনা তা এখনই নিশ্চিত করে বলা যাচ্ছে না। কারণ, রোনাল্ডোকে খেলাতে হলে এক জন বিদেশি ফুটবলারকে ছেঁটে ফেলতে হবে আল নাসেরকে(Al-Nassr )।

ইংল্যান্ডের ফুটবল অ্যাসোসিয়েশনের দেওয়া দু’ম্যাচ নির্বাসনের শাস্তির জন্য আল নাসেরের হয়ে দু’টি ম্যাচ খেলতে পারবেন না রোনাল্ডো। তার পরেও তাঁর নতুন ক্লাবের জার্সি গায়ে মাঠে নামা অনিশ্চিত। বাধা সৌদি আরবের ফুটবল সংস্থার নিয়ম। নির্দিষ্ট সংখ্যার থেকে বেশি বিদেশি ফুটবলারকে সই করিয়ে ফেলেছে আল নাসের। নিয়ম অনুযায়ী কোনও ক্লাব সর্বোচ্চ সাত জন বিদেশি খেলোয়াড়ের নাম নথিভুক্ত করাতে পারে প্রতিযোগিতার জন্য। রোনাল্ডো আল নাসেরে যোগ দিয়েছেন নবম বিদেশি ফুটবলার হিসাবে।

আল নাসেরের(Al-Nassr ) বিদেশি ফুটবলারদের তালিকায় আছেন আর্সেনালের প্রাক্তন গোলরক্ষক ডেভিড অসপিনা, ক্যামেরুনের বিশ্বকাপার ভিনসেন্ট আবুবাকের, ব্রাজ়িলের লুইজ় গুস্তাভো এবং তালিস্কা, আর্জেন্টিনার পিটি মার্তিনেস, আইভোরি কোস্টের ঘিসলাইন কোনান, স্পেনের আলভারো গঞ্জালেজ, উজবেকিস্তানের জালোলিদ্দিন মাশারিপভ। এঁদের মধ্যে আল নাসের কার সঙ্গে চুক্তি বাতিল করবে, তা এখনও চূড়ান্ত করা যায়নি।

এই পরিস্থিতিতে রোনাল্ডোকে কেন্দ্র করে আল নাসেরের বিদেশি ফুটবলারদের মধ্যে তৈরি হয়েছে হালকা ক্ষোভ। কারণ এর আগে রোনাল্ডোর জন্য মাশারিপভের কাছ থেকে সাত নম্বর জার্সি নিয়ে নেন আল নাসের কর্তৃপক্ষ।

Exit mobile version