‘Cristiano Ronaldo had sex with me’: Venezuelan influencer makes bold claim

Cristiano Roanldo ” একরাতের জন্য শারীরিক সম্পর্ক! দাবি মহিলা ব্লগারের,মুখ খুললেন রোনাল্ডো

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

বিশ্বকাপের (Qatar World Cup 2022) প্রস্তুতি নিতে গিয়ে তাঁর সঙ্গে রাত কাটিয়েছেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো (Cristiano Roanldo)! চাঞ্চল্যকর দাবি করলেন ভেনেজুয়েলার এক ব্লগার। যদিও রোনাল্ডোর বিরুদ্ধে কোনও অভিযোগ আনেননি জর্জিয়ালা নামে ওই ব্লগার। তবু সিআর সেভেনের ভক্তদের মনে প্রশ্ন, তবে কি বান্ধবী জর্জিনা রডরিগেজের সঙ্গে রোনাল্ডোর সম্পর্কের অবনতি ঘটেছিল? অন্য কোনও মহিলার সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন পর্তুগিজ মহাতারকা?

বেশি দিন আগের ঘটনা নয়। জর্জিয়ালা দাবি করেছেন, ২০২২ সালের ২৫ মার্চ রোনাল্ডো তাঁর সঙ্গে যৌনতায় লিপ্ত হয়েছিলেন। কাতার বিশ্বকাপের জন্য পর্তুগালের প্রস্তুতি শিবির চলছিল সে সময়। জর্জিয়ালা বলেছেন, ‘‘উত্তর পর্তুগালের সলভার্ডে হোটেলের ৩১২ নম্বর ঘরে রোনাল্ডো আমার সঙ্গে এক রাত কাটিয়েছিল।

রোনাল্ডো মেসেজ পাঠিয়ে আমাকে হোটেলে আমন্ত্রণ জানিয়েছিল। পর্তুগালের অন্য ফুটবলারদের সঙ্গে নিজস্বী তোলার সময় রোনাল্ডোর মেসেজ পেয়েছিলাম। ওর মেসেজ পড়ে মনে হয়েছিল, কথা বলার জন্য ডাকছে। হয়তো কিছু বলতে চায় আমাকে। পরস্পরকে আরও ভাল ভাবে জানতে পারব এবং রোনাল্ডোর সঙ্গে বেশ কিছু নিজস্বী তোলার সুযোগ পাব ভেবেছিলাম। এমন কিছু হতে পারে ভাবিনি।

 

View this post on Instagram

 

A post shared by Georgilaya (@georgilaya11)

এমন কিছু হতে পারে ভাবিনি। পরিস্থিতি এমন তৈরি হয়েছিল যে আমরা শারীরিক সম্পর্কে লিপ্ত হয়েছিলাম। এটাই সত্যি।’’ লাস্যময়ী ব্লগার আরও বলেছেন, ‘‘শারীরিক মিলনে অবশ্যই আমার সম্মতি ছিল। রোনাল্ডোর খ্যাতি এবং ক্ষমতা আমাকে প্রভাবিত করেছিল।’’

জর্জিয়ালা দাবি করেছেন রোনাল্ডোর সঙ্গে সেই রাত কাটিয়ে তিনি অনুতপ্ত বলে জানিয়েছেন। তাঁর বক্তব্য, স্বামীর সঙ্গে প্রতারণা করে ঠিক করেননি। সেই রাতের ঘটনার জন্য আল নাসেরের ফুটবলারকেও দোষারোপ করতে চাননি তিনি। রোনাল্ডোর পাঠানো একাধিক মেসেজও প্রকাশ করেছেন ভেনেজুয়েলার ব্লগার।রোনাল্ডোর দাবি, প্রচার পাওয়ার জন্য অসত্য কথা বলা হচ্ছে। তাঁর নাম ব্যবহার করে পরিচিতি বাড়ানোর চেষ্টা করছেন ওই ব্লগার।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest